এই যুবতী নিজেকে এখনও ২৫,২৬শে ধরে রেখেছে

পঁচিশ পেরোলেই মেয়েরা বলিরেখা এড়াতে বিশেষ ক্রিম মাখা এবং রূপচর্চা শুরু করেন। সেই সঙ্গে আরও কত কিছু। কিন্তু এই মহিলাকে দেখুন। বিখ্যাত ফ্যাশন ডিজাইনার ভীরা ওনগ। সত্য তিনি পা রেখেছেন ৭১ এ। কিন্ত এখনও দেখতে সেই ২৫ বছরের তরুণী। চামড়া কুঁচকে যাওয়া কিংবা বলিরেখার চিহ্নমাত্র নেই। ভেরা বিশ্ববিখ্যাত একজন ফ্যাশন ডিজাইনার। তিনি মূলত তাঁর ব্রাইডাল কালেকশনের জন্যই বিখ্যাত। তিনি বিশ্বের বিভিন্ন বিখ্যাত মহিলাদের বিয়ের গাউন ডিজাইন করেছেন। তাঁর ডিজাইনের পোশাক পরবার জন্য সবাই অধীর আগ্রহে অপেক্ষা করে থাকে। এছাড়াও তিনি বিখ্যাত তাঁর এই বয়সহীন সৌন্দর্য্যের জন্য।

ভেরার শরীরে কোথাও বয়সের চিহ্নমাত্র নেই। সম্প্রতি এই ডিজাইনার তাঁর জন্মদিন উদযাপন করলেন। বন্ধু বান্ধব আর পরিজনদের নিয়ে বাড়িতেই পার্টি করলেন। কিন্তু দেখলে কে বলবে তিনি সত্তরের কোঠা পেরিয়ে গিয়েছেন।ফ্যানেরা অবশ্য সবসময় তাঁর প্রশংসা করেন। যেভাবে ভীরা তাঁর বয়স এবং সৌন্দর্য রক্ষা করে চলেছেন। কিন্তু অনেকেই এই ডিজাইনারের বয়স জানেন না। কিন্তু নিজেকে সুস্থ আর ফিট রাখতে প্রচুর পরিশ্রম করেন ভীরা।

ওয়ার্কআউট
একটি ইন্টারভিউতে তিনি জানিয়েছিলেন, নিয়মকরে শরীরচর্চা করতে তিনি কখনই ভোলেন না। প্রতিদিনের রুটিনে হাঁটা, ওয়েট লিফটিং, সাইকেল চালানো এবং ট্রেডমিল থাকেই। যার ফলে তাঁর পেশি এত টোনড। এবং সেই সংক্রান্ত কোনও সমস্যা আসে না।

ডায়েট
ভীরা কখনই তাঁর খাবার স্কিপ করেন না। প্রতিদিনের রুটিনে ব্রাউন রাইস, ব্রকোলি, চিকেন, স্যালাড, ফিশ, সুশি ইত্যাদি থাকেই। এছাড়াও চিপস খেতে ভালোবাসেন তিনি। তবে মাঝে মধ্যে চিপস খান। প্রচুর জল আর ফলের রস খান। আগে তিনি প্রচুর পরিমাণে কোক খেতেন। কিন্তু এখন তা পুরোপুরি বন্ধ।

এসব ছাড়াও এই ডিজাইনারের সম্পত্তির পরিমাণ শুনলে আপনার চোখ মাথায় উঠবে। প্রায় পাঁচ হাজার কোটি টাকার সম্পত্তির মালিক ভীরা। তাঁর ক্লায়েন্ট তালিকায় নাম আছে ইভাঙ্কা ট্রাম্প, মিশেল ওবামা -সহ বহু হলিউড অভিনেত্রী ও গায়িকা। আমেরিকার ফ্যাশন দুনিয়ায় তিনি বড় নাম। এখনও তিনি সেই সুনামের সঙ্গেই কাজ করে চলেছেন। তাঁর বানানো সব গাউনই চোখ ধাঁধানো।

মন্তব্যসমূহ (০)


লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন