বৃদ্ধ বাবাকে পিটিয়ে পা ভেঙে দিল বখাটে ছেলে

ফেনীর সোনাগাজীতে পারিবারিক কলহের জেরে সিরাজুল ইসলাম (৭০) নামে এক বৃদ্ধ পিতাকে লোহার পাইপ দিয়ে পিটিয়ে পা ভেঙ্গে দিল বখাটে ছেলে। উপজেলার নবাবপুর ইউনিয়নের মহদিয়া গ্রামের আশ্রাফ আলী ভূঞার নতুন বাড়িতে সোমবার সকালে এ ঘটনা ঘটে।

পুলিশ, এলাকাবাসী ও আহত বৃদ্ধ জানান, সিরাজুল ইসলামের বখাটে ছেলে আমজাদ হোসেন টিটু পিতার অবাধ্য হয়ে প্রেম করে একই ইউনিয়নের মজুপুর গ্রামের এক তরুণীকে কয়েক মাস পূর্বে বিয়ে করেন। এই বিয়ে মেনে নেয়নি পিতা সিরাজুল ইসলাম। এই নিয়ে দীর্ঘ দিন যাবৎ তাদের মধ্যে পারিবারিক কলহ চলছে।

এলকাবাসী বিডিটাইপকে জানান সোমবার সকাল ৯ টার দিকে মহদিয়া গ্রামের নিজ বাড়ির সামনে পূর্বপরিকল্পিতভাবে লোহার তৈরি একটি পাইপ দিয়ে পিতাকে এলোপাতাড়ি পিটাতে থাকে টিটু। পাইপের আঘাতে পিতার বাম পায়ের দুটি হাড় ভেঙ্গে যায়।

স্থানীয় ইউপি চেয়ারম্যান পুত্র সেচ্ছাসেবী সংগঠন বন্দর মার্কেট যুব সংঘের সভাপতি মহি উদ্দিন মহিম তাকে উদ্ধার করে প্রথমে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার পর থেকে হামলাকারী অবাধ্য সন্তান টিটু আত্মগোপনে রয়েছে।

বৃদ্ধ আরো জানান, তাকে হামলার পেছনে তার স্ত্রী ও মেয়ে জড়িত রয়েছে। স্থানীয় ওয়ার্ড মেম্বার ও ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক আমজাদ হোসেন বাচ্চু ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করেন বলে বৃদ্ধের দাবী।

সোনাগাজী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. উৎপল দাস বলেন, বৃদ্ধের বাম পায়ের দুটি হাড় ভেঙ্গে গেছে।অবস্থা খুবই আশঙ্কাজনক তাই বৃদ্ধকে উন্নত চিকিৎসার জন্য ফেনী সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সোনাগাজী মডেল থানার ওসি সাজেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বখাটে ছেলে আমাজাদ হোসেন টিটুকে গ্রেফতারের চেষ্টা চলছে।

মন্তব্যসমূহ (০)


লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন