গণধর্ষণের পর যুবতীকে খুন

কুমিল্লার নাঙ্গলকোটে রাবেয়া আক্তার (২০) নামে এক যুবতীকে গণধর্ষণের পর খুন করা হয়েছে। রোববার (২৮ জুন সকালে উপজেলার জোড্ডা পশ্চিম ইউনিয়নে এই ঘটনা ঘটে। নিহত রাবেয়া আক্তার বিপুলা ওই গ্রামের আলী মিয়ার মেয়ে।

নিহতের বৃদ্ধা নানী জমিলা খাতুন বলেন, রোববার সকালে তার মেয়ে জাহানারা বেগম মান্দ্রা বাজার যায়। এ সময় দুই যুবক ঘরে ঢোকে আর মাঝ বয়সী এক ব্যক্তি ঘরের দরজার সামনে দাঁড়িয়ে থাকে। আমি মনে করেছি, ব্যাংকের লোকজন আসছে।

নিহতের মা জাহানারা বেগম বলেন, ১১টার দিকে আমি মান্দ্রা বাজার থেকে এসে আমার মাকে (জমিলা খাতুন) মেয়ের (রাবেয়া) কথা জিজ্ঞেস করলে সে বলে- তিনজন লোক আসছে, তাদের সাথে কথা বলতেছে। আমি ঘরে গিয়ে দেখি, আমার মেয়ের নিথর দেহ মাটিতে পড়ে আছে। 

তিনি বলেন, ওই গ্রামের আবুল কালামের ছেলে রিপন ও তার ভাই লিটনের সাথে তাদের বিরোধ চলছে। তারা বিভিন্ন সময় তার মেয়েকে হত্যা করার হুমকিও দিয়ে আসছে। এ ঘটনা তারা ঘটাতে পারে বলে তিনি অভিযোগ করেন।

নাঙ্গলকোট থানার ওসি মোঃ বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, ঘটনার খবর পেয়ে রোববার বিকেলে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ধর্ষণের পর হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসার পর বিস্তারিত জানা যাবে।

মন্তব্যসমূহ (০)


লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন