আমি জীবিত থাকতে কে টোকাও দিতে পারবেনা

ঢাকাই সিনেমার খল অভিনেতা-প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল বলেছেন, আমি জীবিত থাকা অবস্থায় শিল্পী সমিতিতে কেউ টোকা দেবে তেমন কেউ বাংলাদেশে জন্মায়নি। কোনো সমস্যা হলে আমি বলবো আলাপ আলোচনা করে সমাধা করুন।রোববার (১৯ জুলাই) সন্ধ্যায় বিএফডিসির ভিআইপি প্রজেকশন হলে এক সংবাদ সম্মেলনে এমন হুঙ্কার ছাড়লেন মনোয়ার হোসেন ডিপজল।

গত কিছুৃ দিন ধরে চলচ্চিত্রের ১৮টি সংগঠনের (শিল্পী সমিতি বাদে ১৭টি) সঙ্গে বিরোধ চলছিল শিল্পী সমিতির। এসব সংগঠন সমিতির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খানকে বয়কটের ঘোষণা দেয়। এতে এফডিসি পাড়ায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। এদিকে এ দু’নেতার বিরুদ্ধে মানববন্ধনও করেছে কিছু চলচ্চিত্র সংশ্লীষ্ট ব্যক্তিবর্গ। এসবকে সামনে রেখে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

এ সময় ডিপজল মিশা-জায়েদকে বয়কট করার বিষয়টিকে ষড়যন্ত্র বলে দাবি করেন। তিনি বলেন, যদি শিল্পী সমিতি থেকে কোনো সদস্য বাদ পড়ে যায় তাহলে নিজেরা বসে সেটি সমাধা করুক। মিশা-জায়েদ আপনাদের পাশে থাকবে। আমার মনে হয় না ওরা কোথাও ত্রুটি করেছে।

তিনি বলেন, সামনে ঈদ। এই ঈদে যাতে শিল্পী সমিতি কিছু না করতে পারে তারই ষড়যন্ত্র করা হয়েছে। এ সংগঠনে অনন্ত জলিল, কাঞ্চন ভাই টাকা দিয়েছেন। আমিও সব সময় পাশেই আছি। সমিতি অসহায় শিল্পীদের জন্য কাজ করে যাচ্ছে। তাদের পাশে দাঁড়াচ্ছে।

মন্তব্যসমূহ (০)


লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন