৩ বছরের নাহিদের বিরুদ্ধে ফৌজদারী মামলা

৩ বছরের নাহিদের বিরুদ্ধে ফৌজদারী মামলা
MostPlay

সিরাজদিখান থানায় ৩ বছরের মিশু নাহিদের বিরুদ্ধে ফৌজদারী মামলা হওয়ায় কোর্ট চত্বর ও এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। মঙ্গলবার শিশু নাহিদ কোর্টে মামলার আসামী হিসেবে হাজিরা দিতে আসলেই ঘটনাটি সকলের নজরে আসে।

সিরাজদিখান থানায় নাবালক নাহিদের বিরুদ্ধে দন্ডবিধি ১৪৩/৪৪৭/৩২৬/৩০৭/১১৪/৫০৬ ধারায় মামলা রুজু হয়েছে সিরাজদিখান থানায়। নাহিদের টিকা কার্ড থেকে জানা যায় তার জন্ম ২৭ জুলাই ২০১৬ সালে। ৩১ ডিসেম্বর ২০১৯ তার বয়স হয়েছে ৩ বছর ৫ মাস ৪ দিন। মামলা নং ১৮/৩১১, তারিখ: ২৮ ডিসেম্বর ২০১৯। এজহারে নামীয় ১০ নং আসামী নাহিদ (৩)

কিভাবে একটি ৩ বছরের শিশু মামলার আসামী হলো ভাবিয়ে তুলেছে এলাকাবাসীকে। অদ্য ৩১ ডিসেম্বর কোর্টে এসেছিলো মামলার হাজিরা দিতে। হাজিরা দিয়ে গেছে শিশু নাহিদ।

ঘটনায় উল্লেখ করা হয়, এজহার নামীয় ১০ জন ছাড়াও আরো ৮/১০জন অস্ত্রসস্ত্র নিয়ে সুরুজ্জামান (৪২) এর উপর হামলা করে। ২৬ ডিসেম্বর সন্ধ্যায় রামদা, চাপাতি, দা, বগি, হকিস্টিক, টেটা, বল্লম, লোহার রড, বাশের লাঠি নিয়ে এই শিশু নাহিদও সুরুজ্জামানের উপর হামলা করতে আসে। নগদ টাকা ৫, ২০০ টাকা এবং গলায় থাকা ১ ভরি ওজনের স্বর্ণের চেইন ও একটি স্যামসাং জে ২ প্রাইম মোবাইল ছিনিয়ে নেয়।

মামলার বাদী মো: মোকলেছ জানান, মামলার এজহার লেখার সময় বলা হয়েছে জাহিদ কিন্তু কম্পিউটারে নাহিদ লেখা হয়েছে।

সিরাজদিখান থানার ওসি মোঃ ফরিদ উদ্দিন জানান বাদী বাহির থেকে লিখিত অভিযোগ নিয়ে আসছে ঐ অভিযোগের ভিত্তিতে মামলা রুজু হইছে তবে বাদী বলছে নাহিদের বড় ভাই জাহিদকে আসামী করেছিল ভুল বসত নাহিদের নাম হয়ে গেছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password