স্কুল শিক্ষিকাকে ধর্ষণের অভিযোগ যশোরে

স্কুল শিক্ষিকাকে ধর্ষণের অভিযোগ যশোরে
MostPlay

যশোরের মণিরামপুর প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষিকাকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এছাড়া তার কাছ থেকে জিএম বাবু নামে ওই যুবক সাড়ে ২২ লাখ টাকা আত্মসাত করেছেন বলেও অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় গতকাল ওই শিক্ষিকা জিএম বাবুর বিরুদ্ধে যশোরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এ একটি মামলা করেছেন। আসামি বাবু একই উপজেলার হানুয়ার গ্রামের কলেজপাড়ার বাসিন্দা।

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক মাহমুদা খাতুন মামলাটি তদন্ত পূর্বক প্রতিবেদন দাখিলের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) আদেশ দিয়েছেন।

মামলায় উল্লেখ করা হয়েছে, একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকার দুইটি মেয়ে ও একটি ছেলেসহ ২০১৪ সালে স্বামীর সাথে তার বৈবাহীক সম্পর্ক ছিন্ন হয়। এরপর তিনি মণিরামপুরের রাজগঞ্জ বাজার এলাকার আমেরিকা প্রবাসী কাওছার আলীর বাড়ি ভাড়া নিয়ে বসবাস করে আসছেন।

২০১৭ সালের অক্টোবর মাসে আসামি বাবু ওরফে জিএম বাবুর সাথে তার পরিচয় হয়। সেই সুবাদে শিক্ষিকার ভাড়ায় বাসায় যাতায়াত করার এক পর্যায় তার অপ্রাপ্ত বয়স্ক ছেলে-মেয়েদের সাথে আসামি সুসম্পর্ক গড়ে তোলেন। সুযোগ বুঝে প্রতারক বাবু বিভিন্ন সময় তার কাছ থেকে ২২ লাখ ৩১ হাজার টাকা হাতিয়ে নিয়েছেন।

এছাড়া বিভিন্ন ব্যাংক ও এনজি থেকে বাদীকে দিয়ে ঋণ করে নিয়েছেন আরো কয়েক লাখ টাকা। হাওলাদের টাকা ফেরত চাইলে তাকে গতকাল সকালে ধর্ষণ করে। এ ঘটনায় মণিরামপুর থানায় গেলে আদালতে মামলা করার পরামর্শ দেয় থানা কর্তৃপক্ষ।

মন্তব্যসমূহ (০)


Lost Password