শাশুড়ির পা টিপছেন শুভশ্রী, ভিডিও ভাইরাল

টালিউডের জনপ্রিয় নায়িকা শুভশ্রী। সম্প্রতি জ্বরে ভুগছিলেন তিনি। এ সময় ভালোবাসার আদরে শাশুড়ি লীলা চক্রবর্তীর কোলে মাথা দেন শুভশ্রী। পরে শাশুড়ির টিপে দেন। সেটি ভিডিও করে ফেসবুকে প্রকাশ করেন তার স্বামী রাজ চক্রবর্তী।

 

ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজের প্রতিবেদনে বলা হয়, গায়ে জ্বর নিয়ে শাশুড়ির কোলে শুয়ে তার পায়ে হাত বুলিয়ে দেন শুভশ্রী।

 
 

এ সময় তিনি বলেন, ‘তোমার পা টা কী ঠাণ্ডা, দেখো আমার হাতটা কী গরম।’ বৌমার কাণ্ড দেখে তাকে আদরে ভরিয়ে দিলেন লীলা চক্রবর্তী। ছেলেকে বললেন, ‘দেখ, যেন ছোট্ট একটা মেয়ে শুয়ে আছে।’

শনিবার নিজের ফেসবুকে শাশুড়ি-বৌমার আদর ও আলাপচারিতার ওই ভিডিও পোস্ট করেন পরিচালক ও প্রযোজক রাজ চক্রবর্তী। যেখানে অসুস্থ শুভশ্রীর পিঠে হাত বুলিয়ে দেন শাশুড়ি লীলা। এ সময় শুভশ্রীর শিশুসুলভ আচরণ দেখে লীলা বলেন, ‘দেখ যেন ছোট্ট একটা মেয়ে।’

 

পরে ছেলে রাজকে কিছুটা বকেও দিলেন তিনি। ছেলের বিরুদ্ধে অভিযোগ তোলেন, শুভশ্রীকে দিয়ে রাজ নাকি শুধু কাজ করান। অন্য মেয়ে হলে কাজ না করে চলেই যেত। এখানেই শেষ নয়, রাজ কেন নিজে ঠাণ্ডা লাগার ভ্যাকসিন নিলেও শুভশ্রীকে কেন দেননি, তা নিয়েও অভিযোগের তোলেন লীলা।

প্রসঙ্গত, বিয়ের পর রাজের প্রযোজনা সংস্থার পরবর্তী ছবি ‘ধর্মযুদ্ধ’র শুটিং নিয়ে ব্যস্ত শুভশ্রী। পাশাপাশি অঙ্কুশের সঙ্গে একটি ছবিতেও দেখা যাবে শুভশ্রীকে।

মন্তব্যসমূহ (০)


লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন