লক্ষ্মীপুরে সিএনজি ড্রাইভারদের আচার ব্যবহার সীমা অতিক্রম করছে

লক্ষ্মীপুরে সিএনজি ড্রাইভারদের আচার ব্যবহার সীমা অতিক্রম করছে
MostPlay

লক্ষ্মীপুরে সিএনজি ড্রাইভারদের আচার ব্যবহার সীমা অতিক্রম করছে। ভাড়া হাকায় বেশি। সিন্ডিকেট করে বিভিন্ন রুটের ভাড়া বৃদ্ধি করে। কিছু বললে বড় বড় নেতাদের ধমক দেয়। যাত্রী সেবার কথা চিন্তা না করে যাত্রী হয়রানিতেই তারা অভ্যস্ত। এমন পর্যায় পৌঁছেছে যে যাত্রীরা তাদের কাজে জিম্মি। বিভিন্ন জেলা থেকে আগতরাও বলে লক্ষ্মীপুরে সিএনজি ভাড়া বেশি।

ভাড়া বিষয়ে দুই চারজনে কথা বললেও বেশিরভাগ মানুষ চুপ। আমার এ কথা গুলো তো সিএনজি চালকদের কাছে পৌঁছাবে না। তাই জনগুরুত্বপূর্ন বিষয়টি সামাজিক আন্দোলনের মাধ্যমে তাদের কাছে পৌঁছাতে হবে। সামাজিক দ্বায়বদ্ধতা থেকে সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠনগুলো উদ্যোগ নিয়ে যথাযথ কর্তৃপক্ষেরর দৃষ্টিতে আনলে এবং জোরালো ভুমিকায় রাখলে মানুষ স্বস্থি পাবে।

গতকয়েকদিন যাবত দেখা যাচ্ছে পুলিশ বিভাগ শুধু মোটরসাইকেলের উপর পড়েছে। কিন্তু অবৈধ সিএনজির বিরুদ্ধে তাদের ব্যবস্থা কি? সিএনজি চালকদের মাঝে তো কোন শৃংঙ্খলাই নেই। তাদের যদি একটা নিয়মের আওতায় আনা না হয় তাহলে তো তাদের বিশৃংঙ্খলা তো আরো বৃদ্ধি পাবে।

তাই এ ব্যাপারে যথাযথ কর্তৃপক্ষেরও দৃষ্টি আকর্ষন করছি।
সর্বশেষে বলছি প্রিয় ভাইয়েরা এ জেলা, এ শহর আমাদের। আমাদের দায়িত্ব এ শহরকে সুন্দর রাখা। এ শহরের গৌরব, সম্মান আমাদের কাছে। শুধু মাত্র পলিসির কারনে আমরা অনেকটা পিছিয়ে আছি। বিষয়গুলো সুন্দর ভাবে কর্তৃপক্ষেরর কাছে পৌঁছালে, ভালো ভাবে দাবি উত্থাপন করলে জনদাবি সুফল পাবে।

মন্তব্যসমূহ (০)


Lost Password