লক্ষ্মীপুরে যুবলীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০

লক্ষ্মীপুরে যুবলীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০
MostPlay

লক্ষ্মীপুরে আধিপত্য বিস্তার ও পূর্বশত্রুতার জের ধরে যুবলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় অন্তত ১০ জন আহত হয়েছেন।

মঙ্গলবার (৩ ডিসেম্বর) রাত নয়টায় দিকে রায়পুর উপজেলার হায়দরগঞ্জ বাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

পরবর্তীতে পুলিশ অভিযান চালিয়ে ইউপি চেয়ারম্যানের ছেলে রাজুসহ উভয়পক্ষের ৪ নেতাকর্মীকে আটক করে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সাবেক যুবলীগের আহ্বায়ক মুঞ্জুর হোসেন সুমন গ্রুপ ও বর্তমান যুগ্ম আহ্বায়ক কৌশিক সোহেল গ্রুপের দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলছিল। গত দু’দিন ধরে একে অপরের বিরুদ্ধে বিচারের দাবি জানিয়ে বাজারে মানববন্ধন করে আসছে। এরই জের ধরে মঙ্গলবার সন্ধ্যায় সুমন গ্রুপ ও কৌশিক গ্রুপের মধ্যে বাকবিতণ্ডা ও ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়। এ সময় পুরো বাজার এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে এবং বাজারের দুই শতাধিক দোকানপাট বন্ধ করে ব্যবসায়ীরা চলে যায়।

ধাওয়া-পাল্টা ধাওয়ার একপর্যায়ে রাত নয়টার দিকে হায়দরগঞ্জ বাজারে দু’গ্রুপের নেতাকর্মীরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে লেদু মিয়া, শামিন হোসেন, মো. ইউসুফ, মিজানুর রহমান, আনোয়ার ও রাজুসহ ১০ আহত হন। এর মধ্যে লেদু, শামিন ও ইউসুফ গুরুতর আহত হওয়ায় তাদেরকে হাসপাতালে ভর্তি রয়েছে। অন্যদেরকে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে।

হায়দরগঞ্জ ফাঁড়ির থানার ইনচার্জ ওসি (তদন্ত) বেলায়েত হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। বর্তমানে এলাকায় এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। এ ঘটনায় উভয়পক্ষের চারজনকে আটক করা হয়েছে। তবে এখনও কেউ কোনো লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্যসমূহ (০)


Lost Password