যুবককে কুপিয়ে ও রগ কেটে হত্যা

যুবককে কুপিয়ে ও রগ কেটে হত্যা
MostPlay

গোপালগঞ্জে কুপিয়ে ও দুই হাতের রগ কেটে গোলাম মাওলা রনি (৩০) নামে এক যুবককে হত্যা করেছে দুর্বৃত্তরা।বৃহস্পতিবার (০৫ মার্চ) দুপুর ১টায় শহরতলীর ফকিরকান্দি লেকপাড়ে এই ঘটনা ঘটে। নিহত রনি সদর উপজেলার ফকিরকান্দি গ্রামের মান্নান কাজির ছেলে।

নিহতের ভাই মনির কাজী জানিয়েছেন, সকালে তার খালাতো ভাই সাদেক ফোন করে রনিকে ডেকে নিয়ে যায়। খালাতো ভাই ও একই এলাকার আলামিন নামে আরেক যুবক অন্যান্যদের সাথে নিয়ে দুই হাতের রগ কেঁটে ও বুকে ছুরিকাঘাত করে হত্যা করে ফেলে রেখে যায়।

এ ব্যাপারে গোপালগঞ্জ সদর থানার ওসি মোঃ মনিরুল ইসলামের সাথে কথা হলে তিনি বলেন, দুপুর ১টার দিকে স্থানীয়রা গোলাম মাওলা রনিকে রক্তাক্ত অবস্থায় ফকিরকান্দি লেকপাড়ে পড়ে থাকতে দেখে। পরে পরিবার ও স্থানীয়রা আহত আবস্থায় তাকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রনিকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো বলেন, নিহত গোলাম মাওলা রনির বিরুদ্ধে সদর থানায় মাদক, চুরি ও মারামারি সংশ্লিষ্ট মোট ১০টি মামলা রয়েছে।তবে কি কারণে হত্যার ঘটনা ঘটেছে তা এখই বলা যাচ্ছেনা। তবে বিষয়টি গুরুত্ব দিয়ে দেখছি। লাশের ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

মন্তব্যসমূহ (০)


Lost Password