মুজিববর্ষ উপলক্ষে যশোরে ছাত্রলীগের বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ

মুজিববর্ষ উপলক্ষে যশোরে  ছাত্রলীগের বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ
MostPlay

স্বাধীন মোহাম্মদ আব্দুল্লাহ, যশোর থেকে:- জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় ও বাংলাদেশ ছাত্রলীগের আহ্বায়নে যশোর সদর উপজেলার দেয়াড়া ইউনিয়ন ছাত্রলীগ বৃক্ষরোপণ কর্মসূচি শুরু করেছে।
জানা যায়, প্রত্যেকে কমপক্ষে ৩টি করে বৃক্ষরোপণ কর্মসূচির অংশ হিসাবে এবং যশোর জেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক ও যশোর -৬ (কেশবপুর) আসনের উপ-নির্বাচনে সংসদ সদস্য প্রার্থী শাহীন চাকলাদারের নির্দেশনায় ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রওশন ইকবাল শাহীর সার্বিক তত্ত্বাবধানে ৩ মাসব্যাপী এ বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করা হয়। দেয়াড়া ইউনিয়ন ছাত্রলীগের আয়োজনে নারাঙ্গালী বাজারে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করেন দেয়াড়া মডেল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান। উদ্বোধন শেষে ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীদের মাঝে রোপণের জন্য শতাধিক ফলজ, বনজ ও ভেষজ বৃক্ষের চারা বিতরণ করা হয়।
এসময় আরো উপস্থিত ছিলেন, ইউপি সদস্য আমিন উদ্দীন, আব্দুল ওহাব , ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক আরিফুল ইসলাম মানিক, ছাত্রলীগ নেতা জাহিদ হাসান, মাহিন আরিফ, রাজন হোসেন সহ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের  নেতৃবৃন্দ।

মন্তব্যসমূহ (০)


Lost Password