বিশ্বনাথে ফুল-মিষ্টি নিয়ে নতুন পুলিশ সদস্যের বাড়িতে ওসি

বিশ্বনাথে ফুল-মিষ্টি নিয়ে নতুন পুলিশ সদস্যের বাড়িতে ওসি
MostPlay

সিলেটের বিশ্বনাথ উপজেলা থেকে মাত্র ১০৩ টাকায় পুলিশ কনস্টেবল পদে নিয়োগপ্রাপ্তদের বাড়িতে ফুল ও মিষ্টি নিয়ে গিয়েছেন থানার ওসি শামসুদ্দোহা পিপিএম। 

শনিবার (২০ জুলাই) বিকেলে প্রথমে খাজাঞ্চী ইউনিয়নের চন্দ্রগ্রাম গ্রামে নতুন পুলিশ কনস্টেবল হতদরিদ্র পরিবারের সন্তান দিপ্ত চন্দ অরুপের বাড়িতে গিয়ে তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

এসময় তাকে ও তার পরিবারের সদস্যদের মিষ্টি মুখ করেন তিনি। পরে অলংকারী ইউনিয়নের কামালপুর গ্রামে মুক্তিযোদ্ধা কোটায় ১০৩ টাকায় পুলিশ কনস্টেবল পদে নিয়োগপ্রাপ্ত মুক্তিযোদ্ধা মরতুজ আলীর মেয়ে আমিনা বেগমের বাড়িতে গিয়ে তাকে ও তার মা-বাবাকে ফুলেল শুভেচ্ছা জানান ও মিষ্টি মুখ করেন ওসি শামসুদ্দোহা পিপিএম।

এর আগে নিয়োগপ্রাপ্ত অন্যান্যদের সিলেটের পুলিশ সুপারের উপস্থিতিতে বিশ্বনাথ থানায় ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

এসময় তিনি বলেন, ‘সিলেটের সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিনের স্যারের জন্যে শুধুমাত্র মেধা ও যোগ্যতার ভিত্তিতে বিশ্বনাথের নয়জন মাত্র ১০৩ টাকায় পুলিশে চাকুরী পেয়েছে।

আশা করি, তারা তাদের কর্মজীবনে সকল লোভ-লালসার উর্ধ্বে উঠে জনগণের বন্ধু হিসেবে জনগণকেই সেবা দিয়ে যাবে।

এ সময় উপস্থিত ছিলেন থানার এসআই শফিকুল ইসলাম, দৈনিক সমকাল ও চ্যানেল এস প্রতিনিধি জাহাঙ্গীর আলম খায়ের, দৈনিক কালের কণ্ঠ ও সিলেট মিরর প্রতিনিধি মোহাম্মদ আলী শিপন, দৈনিক ভোরের কাগজ ও শুভ প্রতিদিন প্রতিনিধি আব্বাস হোসেন ইমরান, দৈনিক মানবজমিন ও শ্যামল সিলেট প্রতিনিধি আক্তার আহমদ শাহেদ, দৈনিক আমাদের নতুন সময় ও সিলেটের দিনকাল প্রতিনিধি পাভেল সামাদ, বাঁচাও বাসিয়া নদী ঐক্য পরিষদের আহবায়ক ফজল খান প্রমুখ।

মন্তব্যসমূহ (০)


Lost Password