জাতির পিতা বঙ্গবন্ধু শেষ রক্ত বিন্দু পর্যন্ত মানুষের জন্য কাজ করেছেন

জাতির পিতা বঙ্গবন্ধু শেষ রক্ত বিন্দু পর্যন্ত মানুষের জন্য কাজ করেছেন
MostPlay

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তার শেষ রক্ত বিন্দু পর্যন্ত এ দেশের মানুষের জন্য দিয়ে গেছেন। তিনি দেশের জন্য কাজ করেছেন, যার কারনে আমরা একটি স্বাধীন দেশ পেয়েছি।বৃহস্পতিবার (২০শে ফেব্রুয়ারি) টাঙ্গাইলের মির্জাপুর পৌর সদরের ঢাকা বিভাগের বার বার শ্রেষ্ঠ নির্বাচিত বাইমহাটী সরকারি প্রাথমিক বিদ্যালয় আয়োজিত মা সমাবেশ ও মানসম্মত প্রাথমিক শিক্ষা অর্জনে মতবিনিময় সভায় প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো.জাকির হোসেন এসব কথা বলেন।

অনুষ্ঠানে টাঙ্গাইল জেলা প্রশাসক মো. শহীদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, টাঙ্গাইল-০২ আসনের এমপি তানভীর হাসান ছোট মনির, প্রতিমন্ত্রীর একান্ত সচিব মোহাম্মদ মিকাইল, প্রাথমিক শিক্ষার ঢাকা বিভাগীয় উপ-পরিচালক মো. ইফতেখার হোসেন ভূঁইয়া, উপজেলা নির্বাহী অফিসার মো. আবদুল মালেক।

এছাড়াও উপজেলা পরিষদ চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. মঈনুল হক, অতিরিক্ত পুলিশ সুপার আহাদুজ্জামান মিয়া, সহকারি পুলিশ সুপার মির্জাপুর (সার্কেল) দীপঙ্কর ঘোষ, টাঙ্গাইল জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. আবদুল আজিজ, থানা অফিসার ইনচার্জ মো. সায়েদুর রহমান, উপজেলা শিক্ষা অফিসার মো. আলমগীর হোসেন, বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি লুৎফর রহমান, বিদ্যালয়টির প্রধান শিক্ষিকা হোসনে আরাসহ উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সহকারি শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক, সুশীল সমাজের ব্যক্তিবর্গ, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটির সঞ্চালনা করেন, উপজেলা সহকারি শিক্ষা অফিসার মো. ইমরান হোসেন।

মন্তব্যসমূহ (০)


Lost Password