ছেলে না হওয়ার ক্ষোভে মেয়েকে হত্যা

ছেলে না হওয়ার ক্ষোভে মেয়েকে হত্যা
MostPlay

ছেলে সন্তান না হওয়ার ক্ষোভে ৪০ দিন বয়সী ফুটফুটে এক কন্যা সন্তানকে হত্যার দায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন বাবা।

গতকাল রোববার সকাল ১০ টায় আমতলী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে কন্যাশিশু হত্যার কথা স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন ঘাতক জাহাঙ্গীর শিকদার। পরে আদালতের বিচারক মো. সাকিব হোসেন তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

জাহাঙ্গীর শিকদার আমতলী উপজেলার গুলিশাখালী ইউনিয়নের গোছখালী গ্রামের বাসিন্দা।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার খান আরটিভি অনলাইনকে জানান,  ছেলে না হয়ে পরপর তিন কন্যা সন্তান হওয়ার ক্ষোভে গেল বৃহস্পতিবার বাড়ির পেছনের ডোবায় ফেলে ৪০ দিন বয়সী জিদনী নামের কন্যাশিশুকে হত্যা করেন বাবা জাহাঙ্গীর শিকদার। এই ঘটনায় জিদনীর মা সীমা বেগম অজ্ঞাতদের বিরুদ্ধে একটি হত্যা মামলা করেন।

 

পরে শনিবার সকালে এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য জিদনীর বাবা জাহাঙ্গীর শিকদারকে আটক করে পুলিশ। এরপর শনিবার সন্ধ্যায় প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে এ ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেন তিনি।

 

এরপর জাহাঙ্গীর শিকদারকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়। পরে গতকাল রোববার সকালে আমতলীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে কন্যা শিশুকে হত্যার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দেন জাহাঙ্গীর। পরে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মন্তব্যসমূহ (০)


Lost Password