গাড়ি থেকে নামিয়ে মহিলার নাকে ঘুসি, ভিড়ে ঠাসা রাস্তায় দাদাগিরি বাসচালকের

গাড়ি থেকে নামিয়ে মহিলার নাকে ঘুসি, ভিড়ে ঠাসা রাস্তায় দাদাগিরি বাসচালকের
MostPlay

গাড়িতে ধাক্কা দেওয়ার প্রতিবাদ করায় বাসচালকের অভব্যতার শিকার এক দম্পতি। ভিড়ে ঠাসা রাস্তায় বাস দাঁড় করিয়ে ওই দম্পতিকে তাঁদের ব্যক্তিগত গাড়ি থেকে নামানো হয়। স্বামীকে অকথ্য ভাষায় গালিগালাজের পাশাপাশি বেধড়ক মারধরও করা হয়। বাঁচাতে গেলে নাকে ঘুসি মারা হয় ওই মহিলারও। রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করেন স্থানীয়রা। কোনা এক্সপ্রেসওয়ের এই ঘটনায় অভিযুক্ত বাসচালক কে গ্রেপ্তার করা হয়েছে।

হাওড়ার উনসানির বাসিন্দা অচিন্ত্য কুমার রাউল এবং রেখা রাউল শরৎ সদনে যাওয়ার উদ্দেশে সন্তানকে সঙ্গে নিয়ে ব্যক্তিগত গাড়ি চড়ে যাচ্ছিলেন। অভিযোগ, সেই সময় গড়ফার কাছে তাঁদের গাড়িতে একটি কদমতলা-নিউটাউনগামী বাস ধাক্কা মারে। সেই সময় বাসচালকের সঙ্গে কথা কাটাকাটি হয় ওই দম্পতির। পুলিশকেও জানান তাঁরা। তবে পুলিশ তাতে বিশেষ আমল দেয়নি। অভিযোগ, এরপর প্রায় গোটা রাস্তাজুড়েই ওই দম্পতিকে বিরক্ত করতে থাকে বাসচালক। কোনা এক্সপ্রেসওয়ের কাছে বাসচালক আচমকাই বাস থামিয়ে দেয়। রাস্তার মাঝে দম্পতিদের গাড়ি দাঁড় করায় সে। অকথ্য ভাষায় অচিন্ত্য রাউলকে গালিগালাজ করতে শুরু করে বাসচালক। তাতে বাধা দেন অচিন্ত্যের স্ত্রী। অভিযোগ, বাসচালক রেগে গিয়ে ওই মহিলার নাকে ঘুসি মারে। প্রায় সঙ্গে সঙ্গেই নাক দিয়ে রক্ত বেরতে শুরু করে তার।

চিৎকার চেঁচামেচি শুনে ততক্ষণে স্থানীয় বাসিন্দারা জড়ো হয়ে যান। তাঁরাই ওই মহিলাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রাথমিক চিকিৎসার বন্দোবস্ত করেন। পুলিশও ঘটনাস্থলে পৌঁছয়। কদমতলা-নিউটাউনগামী বাসের চালককে গ্রেপ্তার করেছে পুলিশ। আগে অভিযোগ করা সত্ত্বেও পুলিশ ব্যবস্থা না নেওয়ায় এমন কাণ্ড ঘটল বলেই অভিযোগ আক্রান্ত মহিলার। এই ঘটনার জেরে আতঙ্কিত হয়ে পড়েছেন ওই দম্পতি এবং তাঁদের একমাত্র সন্তান।

মন্তব্যসমূহ (০)


Lost Password