কুমিল্লায় রাতে একা পেয়ে তরুণীকে গণধর্ষণ! আটক ৩

কুমিল্লায় রাতে একা পেয়ে তরুণীকে গণধর্ষণ! আটক ৩
MostPlay

কুমিল্লার চান্দিনায় এক গার্মেন্টকর্মীকে সংঘবদ্ধ ধ’র্ষণ করার ঘ’টনায় তিন বখাটে যুবককে আ’টক করেছে পু’লিশ। সোমবার (৬ জুলাই) রাত সাড়ে ৯টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন কুমিল্লার চান্দিনা ও দেবীদ্বার উপজে’লার সীমান্তবর্তী এলাকা বাগুর শান্তিনগর এলাকায় এ ঘ’টনা ঘ’টে।

পর দিন মঙ্গলবার (৭ জুলাই) দেবীদ্বার থা’নায় মা’মলা দা’য়ের করা হয়েছে। আ’টককৃতরা হলো- ভোলার লালমোহন উপজে’লার বাসিন্দা মোহাম্ম’দ আলীর ছেলে খোকন (২৯), কুমিল্লার দেবীদ্বার উপজে’লার ভৈষেরকুট গ্রামের ফরিদুর রহমানের ছেলে আব্দুল মান্নান (২৮)।

তারা উভয়ই চান্দিনার বেলাশহর গ্রামে ভাড়ায় বসবাস করেন। অপরজন হলেন- চান্দিনা উপজেলার বেলাশহর গ্রামের কালু মিয়ার ছেলে ফরিদ (২৬)। স্থানীয় সূত্রে জানা যায়, চান্দিনা উপজে’লার মাইজখার ইউনিয়নের বাসিন্দা ১৯ বছর বয়সী সুমনা (ছদ্মনাম) বেলাশহর এলাকার ‘ডেনিম’ গার্মেন্টে চাকরি করেন।

বাড়ি থেকে যাতায়াত করে চাকরি করা সম্ভব না হওয়ায় পার্শ্ববর্তী দেবীদ্বার উপজে’লাধীন বাগুর গ্রামে ভাড়া বাসায় বসবাস করেন। সোমবার রাত ৯টায় ডিউটি শেষে বাসায় ফিরছিলেন তিনি।

এ সময় মহাসড়কের পাশ দিয়ে হেঁটে বাসায় ফেরার সময় তিন যুবক তার মুখ চে’পে ধ’রে একটি ঝোপে নিয়ে গ’ণধ’র্ষণ করে তার কাছ থেকে মোবাইল ফোনটি ছি’নিয়ে নিয়ে পা’লিয়ে যায়। খবর পেয়ে চান্দিনা থা’না পু’লিশ অ’ভিযান চালিয়ে রাতেই তিন ধ’র্ষককে আ’টক করেন।

চান্দিনা থা’নার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল ফয়সল জানান, ঘটনাস্থলটি চান্দিনা বাজারের সন্নিকটে হলেও তা দেবীদ্বার থানাধীন বাগুর শান্তিনগর এলাকায় ঘটেছে। তারপরও আমরা ঘ’টনাটি মোবাইল ফোনে শোনার সঙ্গে সঙ্গে আমি ও আমার থানার উপ-পরিদর্শক (এসআই) নোমানকে সঙ্গে নিয়ে অভিযান চালিয়ে তিন ধ’র্ষককে আ’টক করি এবং মোবাইল ফোনটিও উ’দ্ধার করি।

ভোরে দেবীদ্বার থা’না পু’লিশের কাছে হস্তান্তর করি। এ ব্যাপারে দেবীদ্বার থা’নার অফিসার ইনচার্জ (ওসি) জহিরুল আনোয়ার জানান, এ ঘটনায় ভিকটিম নিজেই বাদী হয়ে থা’নায় একটি ধ’র্ষণ মা’মলা করেন। প্রাথমিক জি’জ্ঞাসাবাদে ধ’র্ষকরা ধ’র্ষণের কথা স্বীকার করে।

মন্তব্যসমূহ (০)


Lost Password