এম এম কলেজ(যশোর) অ্যালামনাই অ্যাসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন।

যশোর প্রতিনিধি:- সরকারি মাইকেল মধুসূদন কলেজের (এমএম) প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে একটি সংগঠন গঠনের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে কলেজ ক্যাম্পাসে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব অ্যাড. মাহমুদ হাসান বুলু। সভায় উপস্থিত সদস্যদের মতামতের ভিত্তিতে প্রস্তাবিত যশোর এমএম কলেজ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ১১সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। এতে আহ্বায়ক মনোনীত হয়েছেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব অ্যাড. মাহমুদ হাসান বুলু আর সাংবাদিক এইচ আর তুহিন হয়েছেন সদস্য সচিব।

সভায় মতামত পেশ করেন, এজেডএম সালেক, ডা. সৈয়দ জিজিএ কাদরী, মাহমুদ রিবন, অ্যাড. মোয়াজ্জেম হোসেন চৌধুরী টুলু, শরীফ আলী রেজা, ইন্দ্রজিৎ রায়, ব্যবসায়ী জাকির হোসেন পলাশ, শিরিন সুলতানা বীনা প্রমুখ।

সভার সিদ্ধান্ত অনুযায়ী এমএম কলেজের প্রাক্তন শিক্ষার্থীরা নির্ধারিত ফরম পূরণের মাধ্যমে সংগঠনের সদস্য হিসেবে অন্তর্ভূক্তি হতে পারবেন। ৩০০ টাকা ফি দিয়ে সদস্য ফরম নিতে হবে। আগামী ৬ মাসের মধ্যে আন্তর্ভূক্তি সদস্যদের নিয়ে সাধারণ সভার মাধ্যমে গঠনতন্ত্র প্রস্তুত ও সংগঠনের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে। সদস্য ফরম পাওয়ার তথ্য আগামী ১৫ দিনের মধ্যে বিভিন্ন পত্র-পত্রিকা ও সামাজিক যোগাযোগ মাধ্যমে জানানো হবে। একই সাথে সংগঠনের নামে একটি ওয়েবসাইট তৈরির কাজ চলছে। অচিরেই তা উন্মুক্ত করা হবে। এখানে যাবতীয় তথ্য থাকবে।

প্রস্তাবিত যশোর এমএম কলেজ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের আহ্বায়ক কমিটির অন্য সদস্যরা হলেন শরীফ আলী রেজা, হাবিুবুর রহমান মিলন, মনিরুল ইসলাম, ইন্দ্রজিৎ রায়, ব্যবসায়ী জাকির হোসেন পলাশ, খানজাহান আলী শান্ত, শিরিন সুলতানা বীনা, আবিদা সুলতানা তৃষ্ণা ও জুলফিকার আলী।

মন্তব্যসমূহ (০)


লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন