Home / সারাদেশ / দুর্ঘটনা / কক্সবাজারে যাত্রীবাহী বাস উল্টে নিহত ৪

কক্সবাজারে যাত্রীবাহী বাস উল্টে নিহত ৪

কক্সবাজারে যাত্রীবাহী একটি বাস উল্টে চারজন নিহত ও আহত হয়েছেন ২৯ জন। আজ রবিবার দুপুর ২টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের রামু উপজেলার রশিদ নগর ইউনিয়নের পানির ছড়া নামক এলাকায় এ ঘটনাটি ঘটে।

এলাকাবাসী ও পুলিশ জানিয়েছে, ইউনিক পরিবহনের একটি বাস ৩৮ জন যাত্রী নিয়ে কক্সবাজার থেকে চট্টগ্রামের উদ্দেশে রওনা দেয়। বাসটি মহাসড়কের রামুর রশিদ নগরে পৌঁছানোর পর চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। ফলে এটি সড়কের পার্শ্বে ধান ক্ষেতে পড়ে উল্টে যায়। খবর পেয়ে রামু সেনানিবাসের একটি দল সেখানে গিয়ে উদ্ধার কার্যক্রম চালায়।

পুলিশ আরো জানায়, আহত ৩৩ জন যাত্রীর মধ্যে ২৭ জনকে রামু হাসপাতালে ও ৬ জনকে ডুলাহাজারা হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয়। এর মধ্যে রামু হাসপাতালে দুজনের মৃত্যু হয়। নিহতরা হচ্ছেন কক্সবাজারের পেকুয়া উপজেলার টৈটং এর মো: শফিকুর রহমানের স্ত্রী রাজিয়া বেগম (২৫) ও কুতুবদিয়া উপজেলার লেবুরছড়ি গ্রামের মো: এবাদুল্লাহর পুত্র মো: ফারুক (২০)।

পরে আহত বাকি ২৫ জনকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানেও (সদর হাসপাতালে) দুজনের মৃত্যু হয়। তারা হচ্ছেন চকরিয়া উপজেলার পূর্ব ভেওলা গ্রামের মৃত কবির আহমদের স্ত্রী নুর নাহার বেগম (৪৫) ও ঢাকা ভৈরবের মোহাম্মদ কাশেম (৪৫)। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেন জেলা প্রশাসক মো: আলী হোসেন।

Facebook Comments

About kalam khan