শিরোনাম
হোম / লাইফ স্টাইল / বাঙালি মেয়ের এমন সাহসী দৃশ্যে রীতিমত অবাক সবাই! (ভিডিও)

বাঙালি মেয়ের এমন সাহসী দৃশ্যে রীতিমত অবাক সবাই! (ভিডিও)

জনপ্রিয় অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী। এ অভিনেতার পরবর্তী সিনেমা বাবুমশাই বন্দুকবাজ। এতে তার বিপরীতে অভিনয় করেছেন বিদিতা বাগ। এরই মধ্যে সিনেমাটির ট্রেইলার দর্শকের মাঝে ভালো সাড়া ফেলেছে।

এদিকে সম্প্রতি প্রকাশিত হয়েছে সিনেমাটির প্রথম গান ‘বারফানি’। গানটিতে একটু ভিন্নভাবে নিজেকে উপস্থাপন করেছেন নওয়াজ। সিনেমায় এর আগে এমন ঘনিষ্ঠ দৃশ্যে তাকে রোমান্স করতে দেখা যায়নি। এছাড়া বিদিতা বাগও নিজেকে বেশ আবেদনময়ীভাবে উপস্থাপন করেছেন। সত্যি বলতে বাঙালি মেয়ের এমন সাহসী দৃশ্যে অনেকে অবাক হয়েছেন। তার সাবলীল অভিনয় নওয়াজকেও মুগ্ধ করেছে। নওয়াজের সঙ্গে তার অন্তরঙ্গ দৃশ্য প্রশংসা পাচ্ছে নেট দুনিয়ায়।

‘বারফানি’ গানটিতে কণ্ঠ দিয়েছেন আরমান মালিক। সুর করেছেন গৌরব দাগাওকর এবং লিখেছেন গালিব আসাদ ভোপালি। সিনেমাটির প্রযোজক কিরণ শ্যাম শ্রোফ বলেন, ‘আরমানের কণ্ঠের সঙ্গে নওয়াজ ও বিদিতার রসায়ন পর্দায় জাদু তৈরি করেছে। আমরা যে সাড়া পেয়েছি তাতে খুব খুশি।’

বাবুমশাই বন্দুকবাজ সিনেমাটি পরিচালনা করেছেন কুশান নন্দি। এতে নওয়াজউদ্দিন সিদ্দিকী, বিদিতা বাগ ছাড়াও অভিনয় করছেন জতীন গোস্বামী, শ্রদ্ধা দাশ, মুরলি শর্মা এবং দিব্যা দত্ত। আগামী ২৫ আগস্ট সিনেমাটি মুক্তি পাবে।

Facebook Comments

About Kalam Khan

www.myhostit.com