শিরোনাম
হোম / বিনোদন / পান খাওয়ার জন্য গাড়ি থেকে নামলেন শাহরুখ

পান খাওয়ার জন্য গাড়ি থেকে নামলেন শাহরুখ

ঢাকা, ০১ আগস্ট, এবিনিউজ : পান একটি অতিপ্রিয় খাবার। এবার ঐতিহ্যবাহী পানের স্বাদ নেওয়ার জন্যই পান মুখে দিয়েছেন বলিউড বাদশা শাহরুখ খান। বেনারসে ‘যাব হ্যারি মেট সেজালে’র প্রচারণার ফাঁকে ৭০ বছরের পুরোনো এক দোকান থেকে পান খান শাহরুখ।

ডিএনএ ইন্ডিয়ার খবরে জানা যায়, ‘যাব হ্যারি মেট সেজালে’র প্রচারণার জন্য গোটা টিম নিয়ে বেনারস গিয়েছিলেন পরিচালক ইমতিয়াজ আলি। বেনারসের রাস্তায় গাড়ি নিয়ে যাওয়ার সময় তাৎক্ষণিকভাবে গাড়ি থামিয়ে পান খাওয়ার সিদ্ধান্ত নেন শাহরুখ। যে কথা সে কাজ। সঙ্গে সঙ্গে গাড়ি থেকে গোটা টিম নেমে পড়ে পান খাওয়ার জন্য।

দোকানটির নামও বেশ অদ্ভুত—‘ট্যাম্বুলাম পান’। আনুশকা শর্মা ও ইমতিয়াজ আলিকে নিয়ে পান খাওয়ার একটি ছবি নিজের টুইটার অ্যাকাউন্টে শেয়ার করেছেন শাহরুখ। ছবিটির ক্যাপশনে তিনি লিখেন, ‘হ্যারি (শাহরুখ), সেজাল (আনুশকা) ও ইমতিয়াজ বেনারসে দারুণ একটা সময় কাটাল। আপনাদের সবাইকে এখানে আসার জন্য ধন্যবাদ এবং বড় করে ধন্যবাদ মনোজ তিওয়ারিকে। বেনারসে যাব হ্যারি মেট সেজাল।’

বেনারসে প্রচারণার আগে গোটা টিম প্রচারের জন্য গিয়েছিল লুধিয়ানা, জালন্ধার, যোধপুর ও জয়পুরে। রেড চিলিস এন্টারটেইনমেন্টের ব্যানারে ৪ আগস্ট ‘যাব হ্যারি মেট সেজাল’ ছবিটির মুক্তি পাওয়ার কথা রয়েছে। এ নিয়ে তৃতীয়বারের মতো জুটিবদ্ধ হচ্ছেন শাহরুখ-আনুশকা। তাঁদের অভিনীত প্রথম দুটি ছবি ছিল ‘রব নে বানাদি জোড়ি’ ও ‘যাব তাক হ্যায় জান’।

Facebook Comments

About Kalam Khan

www.myhostit.com