শিরোনাম
হোম / বিনোদন / মেয়ের ধর্ম পরিবর্তনে জানালেন শুভেচ্ছা বাবা !

মেয়ের ধর্ম পরিবর্তনে জানালেন শুভেচ্ছা বাবা !

দক্ষিণ ছবির জনপ্রিয় অভিনেতা কমল হাসান কন্যা ও অভিনেত্রী অক্ষরা হাসান নিজেকে নাস্তিক দাবি করেন। মুসলমান হওয়া স্বত্বেও তিনি ইসলাম ধর্ম পালন করেন না। শোনা যাচ্ছে, তিনি বৌদ্ধ ধর্মের প্রতি দুর্বল। অক্ষরা ধর্ম পরিবর্তন করেছেন, এই গুঞ্জন ছড়িয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এই খবর শুনে বাবা কমল হাসানের প্রতিক্রিয়া চমকে দেয়ার মতো!

গতকালই মেয়েকে উদ্দেশ্য করে একটি টুইট করেছেন কমল। তাতে লেখেন, ‘তুমি কি তোমার ধর্ম পরিবর্তন করেছ? যদি তা করেও থাক, আমি তোমাকে ভালোবাসি। ভালোবাসার মতো ধর্মকেও কোনও শর্তে বেঁধে রাখা যায় না। জীবনকে উপভোগ করো। ভালোবাসা- তোমার বাবা’।

সম্প্রতি টাইমস অব ইন্ডিয়া-কে দেওয়া এক সাক্ষাৎকারে অক্ষরা জানিয়েছিলেন, তিনি বৌদ্ধ ধর্ম গ্রহণ করেছেন। যদিও নিজেকে নাস্তিক বলতেই পছন্দ করতেন তিনি। অক্ষরার এই ঘোষণার পর থেকেই বিভিন্ন মহলে শুরু হয়েছিল জোর আলোচনা। কিন্তু দিন কয়েক যেতে না যেতেই সেই মন্তব্য থেকেই সরে এলেন কমল-কন্যা। বাবার টুইটের উত্তরও দিয়েছেন অক্ষরা। আর সেই টুইটেই নায়িকা জানিয়েছেন, ধর্ম পরিবর্তন করেননি তিনি, এখনও নাস্তিকই রয়েছেন। তবে বৌদ্ধ ধর্মের প্রতি তার ভালবাসা রয়েছে।

তামিল ছবিতে অভিষেক করেছেন কমল হাসানের ছোট মেয়ে অক্ষরা। বলিউডে ‘শামিতাভ’ দিয়ে কাজ শুরু করেছিলেন আগেই। এ বার ‘ভিভেগাম’-এ অভিনয় করেছেন থালা অজিথের বিপরীতে। এছাড়াও এক সাক্ষাৎকারে অক্ষরা জানিয়েছেন, অভিনেত্রী নন, পরিচালক হতে চান তিনি। নিজের ‌যোগ্যতা প্রমাণের পর বাবা ও বোন শ্রুতি হাসানকে নিয়ে সিনেমা বানানোর ইচ্ছা রয়েছে তার।

Facebook Comments

About Kalam Khan

www.myhostit.com