শিরোনাম
হোম / খেলাধুলা / ক্রিকেট খেলা নিয়ে রক্তপাত, আহত ৫

ক্রিকেট খেলা নিয়ে রক্তপাত, আহত ৫

ক্রিকেট বিশ্বের অন্যতম পরাশক্তি ভারত। দেশটিতে ক্রিকেটকে ধর্মের মতো মনে করা হয়।  শীত-বর্ষা যে মৌসুম থাকুক না কেন ক্রিকেট জ্বর লেগে থাকে ভারতে।  কিন্তু সেই ক্রিকেটই দেশটিতে কখনো কখনো রক্ত ঝরায়। যেমনটি বুধবার (২৬ জুলাই) ঝরালো নিউ দিল্লি পার্কে। এদিনই বিশ্বকাপের রানার্স আপ হয়ে ফিরেছে ভারতের নারী দল। সেই দল যখন বীরোচিত সংবর্ধনা পাচ্ছে তখনই ছুরিকাহত হয়ে হাসপাতালে কাতরাচ্ছিলেন ৫ জন ক্রিকেট পাগল মানুষ। ক্রিকেট খেলা নিয়ে মারধরের শিকার তারা।

দক্ষিণ দিল্লির জামালি কামালি পার্কে ক্রিকেট খেলায় মেতে ছিলেন বেশ কয়েকজন মানুষ। তাদের মধ্যে ছিলেন ৩০ ঊর্ধ আব্দুল সামাদ, নরেন্দর, গোকুল, নিখিল ও সন্দিপ। তাদের খেলার মাঝপথে আরেকটি দল মাঠে ঢোকে। এই দল খেলারত দলকে মাঠ ছেড়ে চলে যেতে বলে। কারণ, তারা খেলবে ওখানে। কিন্তু আগের দলটি রাজি হয় না। এই নিয়ে শুরু ঝামেলা। ক্রিকেট ব্যাট ও ছুরি দিয়ে আঘাত করতে থাকে নতুন দলটা।

দিল্লি পুলিশের একজন কর্মকর্তা জানান, আহত ৫ জনকে অল ইন্ডিয়া মেডিক্যাল সায়েন্স ট্রমা সেন্টারে ভর্তি করা হয়। পরে চিকিৎসা দিয়ে হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হয় এর মধ্যে তিনজনকে। যারা এই হামলার ঘটনা ঘটিয়েছে তাদের তখন পর্যন্ত গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। তবে চেষ্টা চলছিল।

Facebook Comments

About Mahmdur Rahman