শিরোনাম
হোম / বিনোদন / বাড়ছে শাকিবের চাহিদা ভারতে

বাড়ছে শাকিবের চাহিদা ভারতে

বাংলাদেশের দর্শকদের মন জয় করার পর এবার শাকিব খানের ছবি মুক্তি পাচ্ছে ভারতের কলকাতায়। ঈদে বাংলাদেশে ১০০’র বেশী সিনেমা হলে মুক্তি পায় শাকিব খানের ছবি নবাব। অনেক দিন পর আবার সিনেমা হলে দর্শকদের উপচে পড়া ভিড় দেখা যায়।  যদিও যৌথ প্রযোজনা্র এই সিনেমা মুক্তির আগে এক প্রকার যুদ্ধ করতে হয়েছে সংশ্লিষ্টদের।

এবার ‘নবাব’ ২৮ জুলাই কলকাতার শতাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে। সারা কলকাতা এখন ছেয়ে গেছে নবাব-এর পোস্টার আর বিলবোর্ডে। পেয়েছে এখন পর্যন্ত ১১২টি প্রেক্ষাগৃহ।

এ প্রসঙ্গে শাকিব খান বলেন, ‘দেশের বাইরে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করার সুযোগ পাচ্ছি, ভাবতেই অন্য রকম আনন্দ লাগছে। দেশের মানুষের ভালোবাসা ও সিনেমায় আমার সহকর্মীরা আমাকে আজ এই অবস্থানে নিয়ে এসেছে।’

‘নবাব’-এর ভারতীয় পরিচালক জয়দীপ মুখার্জি। ‘শিকারী’র নির্মাতাও তিনি। তিনি বলেন, ‘শাকিব খান সিনেমা দিয়ে তার জনপ্রিয়তা জানান দিচ্ছে। এখানকার জিৎ ও দেবের সিনেমার মতোই। তাই আমরা শাকিবের এবারের সিনেমা নিয়ে আরও বড় পরিসরে প্রচারণা চালাচ্ছি। সারা কলকাতার মানুষকে সিনেমাটা সম্পর্কে জানিয়ে দিচ্ছি।’

ছবিটির মুক্তি উপলক্ষে ২৭ জুলাই সন্ধ্যায় গড়িয়াহাট এলাকার প্রিয়া সিনেমা হলে প্রথম প্রদর্শনীর আয়োজন করা হয়েছে বলে জানান ছবিটির ভারতীয় পরিচালক জয়দীপ মুখার্জি। আর প্রিমিয়ারে অংশ নিতে রাতের ফ্লাইটে ঢাকা থেকে উড়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে নায়ক শাকিব খানের।

এই সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন শুভশ্রী।  ছবিটি প্রযোজনা করেছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও ভারতের এসকে মুভিজ।

দেড় যুগের অভিনয় জীবনে গত বছর প্রথম যৌথ প্রযোজনার সিনেমা ‘শিকারী’ দিয়ে বাজিমাত করেন শাকিব। সে সময় কলকাতায় ১০৫টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল সিনেমাটি।

Facebook Comments

About Mahmdur Rahman