শিরোনাম
হোম / খেলাধুলা / সিপিএল খেলতে ঢাকা ছাড়ছেন মিরাজ

সিপিএল খেলতে ঢাকা ছাড়ছেন মিরাজ

মেহেদী হাসান মিরাজ অল্প কিছু সময়ের মধ্যে বাংলাদেশ ক্রিকেট দলের গুরুত্বপূর্ণ একজন ক্রিকেটার হয়ে উঠেছেন। তবে তার গুরুত্বটা এবার বুঝতে পারলো বিদেশেও। এরই ধারাবাহিকতায় জাতীয় দলের এ অলরাউন্ডার খেলবেন ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগে (সিপিএলে)। যেখানে অবশ্য তার জন্য হবে একদমই নতুন অভিজ্ঞতা।

এই টুর্নামেন্টে বাংলাদেশের আরেক তারকা সাকিব আল হাসান বেশ পুরোনো।এটি তার জন্য শুধুমাত্র আরেকটি ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টই। সিপিএল খেলতে মিরাজ ঢাকা ছাড়ছেন আজ (২৭ জুলাই)। জ্যামাইকা তালওয়াসে খেলতে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব যাবেন এক দিন পর।

সিপিএলে পাঁচটি ম্যাচ খেলার জন্য আপাতত ১৫ আগস্ট পর্যন্ত ছুটি পেয়েছেন মিরাজ। কিন্তু অস্ট্রেলিয়া দল শেষ পর্যন্ত বাংলাদেশ সফরে যদি না আসে তবে খেলে আসবেন পুরো মৌসুমই।

প্রথমবারের মতো কোনো বিদেশি ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টে খেলতে যাওয়ার আগে দারুণ রোমাঞ্চিত মিরাজ, ‘প্রথমবারের মতো বিদেশি ফ্র্যাঞ্চাইজিতে খেলব, আমার আন্তর্জাতিক ক্যারিয়ারও শুরুর দিকে, নিজেকে তাই সৌভাগ্যবান মনে করছি। অনূর্ধ্ব-১৯ ক্রিকেটে ওখানে খেলেছি। কিন্তু এবার নতুন অভিজ্ঞতা হবে।’

সিপিএলের দল ত্রিনবাগো নাইট রাইডার্সে মিরাজ সতীর্থ হিসেবে পাবেন হাশিম আমলা, ব্র্যান্ডন ম্যাককালাম, ডোয়েন ব্রাভোর মতো তারকা ক্রিকেটারদের। এটিকেও সুযোগ মনে হচ্ছে মিরাজের কাছে, ‘বিশ্বমানের খেলোয়াড়দের সঙ্গে মানিয়ে নেওয়া, অভিজ্ঞতা ভাগাভাগি করে নেওয়া ভবিষ্যতে কাজে দেবে।’

Facebook Comments

About Kalam Khan

www.myhostit.com