শিরোনাম
হোম / বিনোদন / ধানুশের আচরণ খুদ্ধ কাজল

ধানুশের আচরণ খুদ্ধ কাজল

বলিউডের অভিনেত্রী কাজল কমেডি ড্রামা ‘ভিআইপি টু’ দিয়ে ২০ বছর পরে তামিল ছবিতে ফিরেছেন। কিন্তু তিনি মোটেও সন্তুষ্ট থাকতে পারেননি তার সহঅভিনেতার আচরণ নিয়ে। সম্প্রতি তিনি জানিয়েছেন এই ছবিতে তার সহঅভিনেতা ধানুশ তাকে মিথ্যা আশ্বাস দিয়েছেন। ছবি শুরুর পূর্বে ধানুশ তাকে বলেছিলেন যে ছবির ৫০ শতাংশ সংলাপ থাকবে ইংরেজিতে। কিন্তু বাস্তবে তার কিছুই হয়নি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ‘কুছ কুছ হোতা হ্যায়’ এর এই অভিনেত্রী বলেন, ‘আমায় যদি ধানুশকে নিয়ে ভাল কিছু বলতে হয় তবে এটা হবে যে সে আমায় মিথ্যা বলেনি। শুধু তার অঙ্কটা এক্তু পরিবর্তন করেছে।কিন্তু তাহলে আমি বলব সে অঙ্কে খুব কাঁচা।’

কাজল জানান, প্রথমদিকে এই ভাষা নিয়ে তিনি বেশ আতঙ্কিতই ছিলেন এবং সেটা ভাষায়ও প্রকাশ করা সম্ভব না। তিনি আরো জানান, এতো দিন পরে ফিরে আসায় তার ভক্ত ও বন্ধুদের কাছে থেকে উষ্ণ অভ্যর্থনা পেয়েছেন। যা তার জন্য খুবই আনন্দের।

ভিআইপি টু এর প্রচারণার জন্য কাজল এখন রাজধানীতে আছেন। এ সময় তিনি সহ অভিনেতা ধানুশ এবং পরিচালক সৌন্দারিয়া রাজনিকান্থ এর প্রশংসা করেন। তিনি বলেন, ‘তারা দুজনই আমাকে সবদিক থেকে যতটুকু সম্ভব সাহায্য করেছে।’ কাজল ধানুশ ছাড়াও এছবিতে আরো অভিনয় করেছেন অমলা পাল, ভিভেক ও মোনাল গাজ্জার।

‘ভিআইপি টু’ হচ্ছে ২০১৪ সালে মুক্তি পাওয়া তামিল কমেডি ড্রামা ভিআইপির সিকুয়্যাল। এর আগের ছবিটির পরিচালনায়ও ছিলেন সৌন্দারিয়া রাজনিকান্ত এবং তাতে অভিনয় করেছিলেন ধানুশ। ভিআইপি টু এর মুক্তির তারিখ এখনও নির্ধারিত হয়নি।

Facebook Comments

About BDTYPE NEWS