শিরোনাম
হোম / অপরাধ / রাজধানীতে একা বাড়িতে সাবেক প্রেমিক কতৃক ধর্ষণের শিকার গৃহবধু

রাজধানীতে একা বাড়িতে সাবেক প্রেমিক কতৃক ধর্ষণের শিকার গৃহবধু

ঢাকা- রাজধানীর রামপুরায় এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ওই গৃহবধূর অভিযোগ, বুধবার বিকালে তার সাবেক প্রেমিক দ্বীন ইসলাম তাকে ধর্ষণ করে পালিয়ে গেছে।

রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছে।

গৃহবধূর স্বামী জানান, তিনি বুধবার বাসা থেকে বাইরে গেলে দ্বীন ইসলাম তার সঙ্গীয় ৪-৫ জনকে নিয়ে বাসায় ঢোকে। তারা তার স্ত্রীকে জোর করে ঘুমের ওষুধ খাইয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। তিনি বাসায় এলে স্ত্রী তাকে বিষয়টি খুলে বলে।

রামপুরা থানার ওসি প্রলয় কুমার সাহা  জানান, ঘটনাটি প্রাথমিকভাবে রহস্যজনক মনে হচ্ছে। আমরা বিষয়টি খতিয়ে দেখছি।

সম্পর্কিত সংবাদ

বরিশালে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক গ্রাম পুলিশের (চৌকিদার) বিরুদ্ধে

মঙ্গলবার রাতে আগৈলঝাড়া উপজেলার রত্নপুর ইউনিয়নের মোহনকাঠি গ্রামের এ ঘটনায় বুধবার রাতে থানায় মামলা হয়েছে।

বৃহস্পতিবার সকালে ধর্ষিতা গৃহবধূকে পরীক্ষার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে।

ধর্ষণের শিকার ওই গৃহবধূ জানান, মঙ্গলবার রাতে রাধা অষ্টমী উপলক্ষে তার স্বামী বাড়ির পাশের আশ্রমের অনুষ্ঠানে রান্নার দায়িত্বে ছিলেন। স্বামীসহ তার সন্তানরা ওই অনুষ্ঠানে ছিল। তিনি একা ঘরে ঘুমিয়ে ছিলেন। রাত দেড়টার দিকে প্রতিবেশী হরি চরণ মধুর ছেলে ও ৫নং ওয়ার্ডের গ্রাম পুলিশ কৃষ্ণ কান্ত তার ঘরে ঢুকে মুখে কাপড় বেঁধে তাকে ধর্ষণ করে বলে অভিযোগ করেন তিনি।

ঘটনার পর থেকে কৃষ্ণ কান্ত পলাতক থেকে তার লোকজন দিয়ে ওই গৃহবধূকে মামলা না করার জন্য বিভিন্ন ধরনের ভয়ভীতি প্রদর্শন করছেন বলেও অভিযোগ পাওয়া গেছে।

আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক মোল্লা জানান, ধর্ষিতার ডাক্তারি পরীক্ষার জন্য শেবাচিমে পাঠানো হয়েছে। অভিযুক্ত আসামিকে গ্রেপ্তারের জন্য অভিযান চলছে।

Facebook Comments

About Kalam Khan

www.myhostit.com