অপরাধ

১,৯৫,০০০ টাকা লোন নিয়ে স্বামী পালাতক, বিপাকে স্ত্রী।

আছমা বেগম (২৫) পিতাঃ মোঃ আজিজুল শেখ, জামালপুর জেলার সরিষাবাড়ি থানার বনিকগ্রামের বাসিন্দা।
প্রায় ৮ বছর আগে ২০১১ সালে পারিবারিক ভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হয় বরগুনা সদর থানার রোডপাড়া গ্রামের মোঃ পনমিয়ার ছেলে মোঃ রাসেল (৩৫) এর সাথে।

প্রিয় পাঠক আমাদের পেজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন

পারিবারিক বিবাহ জীবন ভালোই কাটছিল সংসারের প্রথম দিকে। স্বামী স্ত্রী দুজনই ঢাকা সাভারের নিশ্চিন্ততাপুর ভাড়া বাসায় বসবাস শুরু করেন ও গার্মেন্টস এ চাকুরী করে জীবন আতিবাহিত করতেন। সুখের সংসারে আসে এক উজ্জ্বল পুত্র সন্তান। জীবন চালনা ও রুজিরোজগারের এক পর্যায়ে স্বামী তার স্ত্রীর বাড়ি জামালপুরে ঘরজামাই থাকেন।

সেখানে বসবাসের এক পর্যায়ে ছোট খাটো ব্যাবসার জন্য বিভিন্ন সময় বিভিন্ন ব্যাংক ও স্থানীয় সমিতি থেকে টাকা লোন নিতে থাকে। সংসারে নেমে আসে অশান্তি ও অভাব অনটন। দফায় দফায় কথায় কথায় স্ত্রীকে মারপিট সহ নানা শারিরিক নির্যাতক করতে থাকে।

সর্বশেষ সিএনজি কেনার নামে ব্রাক ব্যাংক থেকে ২০,০০০ টাকা, আশা সমিতি থেকে ২৫,০০০ টাকা ও স্থানীয় গ্রাম্য সমিতি থেকে ১,৫০,০০০ টাকাসহ মোট ১,৯৫,০০০ টাকা লোন নিয়ে স্বামী মোঃ রাসেল লাপাত্তা হয়ে যায়। আরো টাকা দিতে বার বার চাপ প্রয়োগ করা হয় স্ত্রীর উপর।

টাকা না দিলে আর ফিরে আসবেনা বলেও বার বার নানা হুমকি দিতে থাকেন স্বামী মোঃ রাসেল। এদিকে অভাব ও ঋনের বোঝাসহ চার বছরের ছেলেকে নিয়ে বিপাকে পরেন স্ত্রী আসমা বেগম।
ব্যাংক ও সমিতির টাকা দিন দিন বেড়ে পাহাড় পরিমান বোজায় রুপ নিচ্ছে স্ত্রী আসমা বেগমের মাথায়।

ছেলেকে নিয়ে পেটের দায়ে জামালপুর বাবার বাড়ি ছেড়ে পারি দেন ঢাকা। গার্মেন্টস এ ছোট্র একখানা চাকুরী করে অনেক কষ্টে দুমুঠো খেয়ে অভাবে দিন কাটান।
স্বামীর সাথে বার বার শত চেষ্টা করেও যোগাযোগ করতে পারে না। অসহায় হয়ে শশুর শাশুড়ির সাথে ফোনে কথা বলেও কোন উপায় পায় না স্ত্রী আসমা বেগম।

আজ তিন বছর অতিবাহিত হয়ে যায় তবুও ফিরে পায়না স্বামী রাসেল কে। অথচ প্রায় দুই লক্ষ টাকার ঋণ তার মাথায় যা সুধে আসলে বেড়ে প্রায় দিগুণ।

নিরুপায় হয়ে হাজির হয় বিডিটাইপ ডটকম সংবাদ মাধ্যমের কাছে। ফিরে পেতে চায় স্বামী রাসেল কে যেন ঋনের টাকা মিটিয়ে আবারো সুখের সংসার করতে পারে।

কেউ যদি এই ব্যক্তিকে কোথাও দেখেন,  দোয়া করে এই নাম্বারে যোগাযোগ করবেন: 01919535822

তুরাগ থানা ফোন নম্বর:  01717093155

 

প্রিয় পাঠক আপনার মতামত জানান

এ বিভাগের আরো খবর

Close
Close