হেলিকপ্টার দুর্ঘটনায় আহত ফরিদুর রেজা সাগরকে সিঙ্গাপুর নেয়া হচ্ছে

Google+ Pinterest LinkedIn Tumblr +

উন্নত চিকিৎসার জন্য রাজশাহীতে হেলিকপ্টার দুর্ঘটনায় আহত চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ফরিদুর রেজা সাগরকে সিঙ্গাপুর নেয়া হচ্ছে। বর্তমানে তিনি ঢাকার শ্যামলীর একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
চিকিৎসক ও পরিবারের পক্ষ থেকে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে চ্যানেল আইয়ের অনুষ্ঠান বিভাগের মহাব্যবস্থাপক ও কথাসাহিত্যিক আমীরুল ইসলাম জানিয়েছেন।
তিনি জানান, দুর্ঘটনায় ফরিদুর রেজা সাগরের হাড়ে সমস্যা হয়েছে। পাশাপাশি শারীরিক কিছু জটিলতা দেখা দিয়েছে। তাই ডাক্তার ও পরিবারের সিদ্ধান্তে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত হয়েছে।
চ্যানেল আই সূত্রে জানা গেছে, আজ সন্ধ্যা ৬টায় যাওয়ার কথা থাকলেও রাতে তাকে নিয়ে যাওয়া হবে। বাংলাদেশ স্পেশাইলজড হসপিটালে কিছু পরীক্ষার পর চিকিৎসকরা আরও কিছু উন্নত পরীক্ষার জন্য সিঙ্গাপুর যাওয়ার পরামর্শ দিয়েছেন।
রাজশাহীর গোদাগাড়ী উপজেলা সদরে অবস্থিত আনোয়ারা ফাহিম জিয়াউদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয়ে গতকাল বৃহস্পতিবার ‘স্বর্ণকিশোরী ফাউন্ডেশন’আয়োজিত শিশুদের একটি অনুষ্ঠানে পুরস্কার বিতরণী ছিল। অনুষ্ঠানে শেষে বৃহস্পতিবার বিকেল পৌনে ৩টার দিকে এস২-এএইচডব্লিউ হেলিকপ্টারে করে ঢাকায় ফেরার পথে উড্ডয়নের কিছু ক্ষণের মধ্যে নিয়ন্ত্রণ হারিয়ে হঠাৎ হেলিকপ্টারটি নির্মাণাধীন একটি বাড়ির ওপর মুখ থুবড়ে পড়ে। এতে চ্যানেল আইয়ের এমডি ফরিদুর রেজা সাগর, কণ্ঠশিল্পী ফেরদৌস আরা ও স্বর্ণকিশোরী ফাউন্ডেশনের চেয়ারম্যান ফারজানা ব্রাউনিয়াসহ ৬ জন আহত হন।
আরোহীদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে সন্ধ্যার ফ্লাইটে রাজশাহী থেকে ঢাকায় পাঠানো হয়। ফরিদুর রেজা সাগর ছাড়াও হেলিকপ্টার দুর্ঘটনায় আহত অন্যরা হলেন- ফেরদৌস আরা, ফারজানা ব্রাউনিয়া, রফিকুল ইসলাম, ইফতেখারুল চিশতী ও তুফান আলী।

ফেসবুক মন্তব্য
Share.