স্পট ফিক্সিং দুর্নীতির অভিযোগ থেকে মুক্ত উমর আকমল!

Google+ Pinterest LinkedIn Tumblr +

স্পট ফিক্সিং দুর্নীতির অভিযোগ থেকে পাকিস্তান ক্রিকেট বোর্ড তাকে মুক্ত ঘোষণা করেছে বলে দাবি জানিয়েছেন পাকিস্তানি ব্যাটসম্যান উমর আকমল। অভিজ্ঞ এই ব্যাটসম্যান আরও স্বীকার করেছেন নিজের ফিটনেস প্রমাণে তিনি যথেষ্ঠ সময় পাননি এবং এজন্য তাকে কেউ দোষারোপও করেননি। কিন্তু কেন্দ্রীয় চুক্তিতে আসতে না পারার ব্যপারে তিনি মূলত নির্দিষ্ট করে কোনো ব্যক্তিকে দায়ী করেননি।

হাঁটুর ইনজুরির কারণে বর্তমানে লন্ডনে পুনর্বাসন প্রক্রিয়ায় থাকা আকমল এ প্রসঙ্গে বলেছেন, ‘আমি এজন্য কাউকে দায়ী করবো না। এখন আমি নিজের ফিটনেসের ওপর গুরুত্ব দিচ্ছি ও মনোযোগের সাথে অনুশীলন করছি যাতে করে আরো ফিট ও শক্তিশালী হয়ে জাতীয় দলে ফিরতে পারি।

তিনি জানান, স্পট ফিক্সিং অভিযোগে তাকে চিহ্নিত করা হলেও পিসিবি তাকে এ ব্যপারে নির্দোষ বলে জানিয়েছে। আকমল দাবি করেন সারা জীবন তিনি এই ধরনের কোনো বিষয়ের সাথে কখনই জড়িত হননি। দেশের উন্নতির জন্য যা করা প্রয়োজন সবসময়ই সেই ধরনের কাজই তিনি করে গেছেন।

চ্যাম্পিয়নস ট্রফি শুরু হাওয়ার আগে ফিটনেস পরীক্ষায় উত্তীর্ণ হতে না পারায় উমরকে দেশে ফিরে আসতে হয়েছিল। একই কারণে ওয়েস্ট ইন্ডিজ সফরেও দলের বাইরে ছিলেন। তবে চ্যাম্পিয়নস ট্রফিতে খেলতে না পারাটা খুবই হতাশাজনক ছিল বলেও তিনি উল্লেখ করেছেন। দলের শিরোপা জয়ের অংশ হতে না পারাটা সত্যিই দুঃখের। জানুয়ারিতে অস্ট্রেলিয়ার মাটিতে সর্বশেষ ওয়ানডে ম্যাচ খেলেছেন উমর। পিসিবি’র অনুমতি নিয়েই তিনি লন্ডনে এসেছেন বলে নিশ্চিত করেছেন।

ফেসবুক মন্তব্য
Share.