স্কুল ছাত্রীর পথ আটকে শ্লীলতাহানি, ভিডিও করে ছড়িয়ে দেওয়া হলো হোয়াটসঅ্যাপে

Google+ Pinterest LinkedIn Tumblr +

সাইকেলে করে যাচ্ছিলো এক স্কুল ছাত্রী। হঠাৎ বাইকে করে এসে সাইকেল থামিয়ে কয়েকজন যুবক তার পথ আটকালো। চলল শ্লীলতাহানি। গায়ে হাত দেওয়া থেকে শুরু করে ওড়না কেড়ে নেওয়া— চলছে সবই। ছেড়ে দেওয়ার জন্য কাকুতি মিনতি করছে কিশোরী। কিন্তু তার কথায় কর্ণপাত করেনি কেউ। শেষ পর্যন্ত সাইকেল ফেলে পালানোর চেষ্টা করে কিশোরী। কিন্তু তাতেও রক্ষা হয়নি। ধাওয়া করে খানিকটা দূরে গিয়ে তাকে ধরে ফেলে এক যুবক। সেখানেও এক দফা শ্লীলতাহানি করা হয়। এক যুবক বাধা দেওয়ার চেষ্টা করলেও অনেকের সঙ্গে পেরে ওঠেননি তিনি।

পুরো ঘটনার ভিডিও করে ছড়িয়ে দেওয়া হল হোয়াটসঅ্যাপে। ভয়ানক এই ঘটনা ঘটেছে ভারতের বিহারের সহর্ষ এলাকায়। ভিডিও ভাইরাল হয়ে যাওয়ার পর পুলিশ ১ জনকে গ্রেফতার করেছে। বাকিদের ধরতে পুলিশের তল্লাশি চলছে।

ভাইরাল হয়ে যায় সেই ভিডিও ফরওয়ার্ড হতে হতে চলে আসে সহর্ষেরই এক পুলিশ কর্তার হোয়াটসঅ্যাপে। তারপরই পুলিশ তদন্ত শুরু করে।

পুলিশ জানায়, ভিডিওর সূত্রেই নির্যাতিতা ওই কিশোরীকে চিহ্নিত করা হয়। এরপর ওই কিশোরীর পরিবারের লোকজন থানায় অভিযোগ দায়ের করেন। এক যুবককে চিহ্নিত করে এক জনকে গ্রেফতারও করা হয়েছে। কিন্তু বাকিদের নাম-পরিচয় এখনও জানা যায়নি। তবে তাঁদেরও শীঘ্রই গ্রেফতার করা সম্ভব হবে বলে জানিয়েছেন পুলিশ। পাশাপাশি ওই কিশোরীকে নিরাপত্তা, আইনি সাহায্য-সহ সব রকম ভাবে পাশে থাকার বার্তাও দিয়েছে পুলিশ।

ফেসবুক মন্তব্য
Share.