সেপ্টেম্বর থেকে শুরু হতে যাচ্ছে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতা

Google+ Pinterest LinkedIn Tumblr +

আগামী সেপ্টেম্বর মাস থেকে শুরু হতে যাচ্ছে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতা। শুক্রবার বিকেলে এমনটাই জানিয়েছেন গত বছরের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার আয়োজক অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী।

গত বছর ২৯ সেপ্টেম্বর রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয় ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার প্রথম আসর। গ্র্যান্ড ফিনালের মঞ্চে সেদিন চ্যাম্পিয়ন হিসেবে নাম ঘোষণা করা হয় জান্নাতুল নাঈম এভ্রিলের। পরে চ্যাম্পিয়নকে নিয়ে বিচারকদের অনেকে আপত্তি জানান। একই সময়ে এভ্রিলের বিরুদ্ধে বিয়ে করে তথ্য গোপন করার অভিযোগ ওঠে। এরপর আয়োজক আর বিচারকদের মধ্যে প্রাথমিক চ্যাম্পিয়ন এভ্রিলকে নিয়ে অনেক জল ঘোলা হয়। একপর্যায়ে বিচারকদের নিয়ে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে সংবাদ সম্মেলন করে নতুন চ্যাম্পিয়ন জেসিয়া ইসলামের নাম ঘোষণা করা হয়। সেই আয়োজনের পর অনেকেই ধারণা করেছিল, এরপর বুঝি ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার আয়োজন আর হবে না। সব গুঞ্জন উড়িয়ে দিয়ে, আয়োজক প্রতিষ্ঠানের চেয়ারম্যান স্বপন চৌধুরী বলেন, ‘চিন্তার কিছু নেই। মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতা অবশ্যই হবে। ঘোষণাও আসছে।’

স্বপন বলেন, ‘আমাদের সঙ্গে বিশ্বসুন্দরী প্রতিযোগিতার আয়োজক প্রতিষ্ঠানের সঙ্গে যোগাযোগ অব্যাহত রয়েছে। এবারের আয়োজন গত বছরের চেয়ে এক মাস পেছানো হয়েছে। আমরা তো এমনিতেও গত বছর এই সময় মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতার ঘোষণা দিয়েছিলাম। এবার তার চেয়ে হয়তো কিছুদিন দেরি হচ্ছে। তবে আমরা আয়োজনটা করছি, এটা নিশ্চিত।’

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জেসিয়া ইসলাম চীনের সানাইয়া শহরে বিশ্বসুন্দরী প্রতিযোগিতার ৬৭তম আসরে অংশ নেন। বাংলাদেশের প্রতিনিধিত্ব করে তিনি শেষ পর্যন্ত সেরা চল্লিশে জায়গা করে নেন। এবার ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতা অনুষ্ঠিত হকে যুক্তরাষ্ট্রে। গত বছর বিশ্বসুন্দরীর মুকুট জয় করেন ভারতের মানুষি ছিল্লার। বিশ্বের ১০৮টি দেশের প্রতিযোগীকে পেছনে ফেলে ‘মিস ওয়ার্ল্ড ২০১৭’ মুকুট পরেন তিনি।

এবারের আয়োজন নিয়ে স্বপন চৌধুরী বলেন, ‘গত বছর কিছু ভুলভ্রান্তি হয়েছে, এবার যেন আর সে ধরনের কিছু না ঘটে, সেদিকে আমাদের খেয়াল থাকবে। নতুনত্ব রাখার চেষ্টা করব।

ফেসবুক মন্তব্য
Share.