শিরক-বিদয়াত ও জঙ্গিবাদ বিরোধী ওলামা সমাবেশ ও মতবিনিময়

ওলামা সমাবেশ ও মতবিনিময় সভায় বক্তারা আলেম সমাজের সকল ভেদাভেদ ভুলে শিরক, বিদয়াত ও জঙ্গিবাদমুক্ত সমাজ গড়তে একসাথে কাজ করে যাওয়ার উপর গুরুত্বারোপ করেন। সেই সাথে সকল শ্রেণীর ওলামায়ে-কেরামদের এক প্লাটফর্মে আনতে বাংলাদেশ ইসলাম প্রচার পরিষদের ভূমিকাকে ভূয়ুষী প্রসংশা করেন। বক্তারা আশাবাদ ব্যক্ত করেন, এই সংগঠনের ব্যনারে সকল ওলামায়ে-কেরাম শিরক ও বিদয়াত মুক্ত দ্বীন প্রচারের মাধ্যমে ইসলামের সুমহান আদর্শকে সকলের কাছে পৌছে দিতে পারবে এবং মানবতার কল্যানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।






বাংলাদেশ ইসলাম প্রচার পরিষদের ব্যনারে খুলনা মহানগরী ও জেলার উদ্যোগে বুধবার নগরীতে শিরক.বিদয়াত ও জঙ্গিবাদ বিরোধী ওলামা সমাবেশ অনুষ্ঠিত হয়। জেলা সভাপতি হাফেজ মাওলানা মোঃ আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও খুলনা মহানগরী সভাপতি ডাঃ হাফেজ মাওলানা মোঃ সাইফুল্লাহ মানসুরের পরিচালনায় অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন, খুলনার হাজারো আলেমদের উস্তাদ মাওলানা মনোওয়ার হুসাইন মাদানী, বিশেষ অতিথি ছিলেন ইসলাম প্রচার পরিষদের কেন্দ্রীয় গবেষনা বিভাগের সদস্য, দারুল কুরআন সিদ্দিকীয় কামিল মাদ্রাসার হেড মুহাদ্দিস মাওলানা মুফতি আনোয়ার হোসেন, খুলনা বিভাগীয় সভাপতি দারুল কুরআন সিদ্দিকীয় কামিল প্রভাষক  মাওলানা মোঃ মনিরুজ্জামান, খুলনা দারুল উলুম (কওমী) মাদ্রসার হেড মুহাদ্দিস মাওলানা মোঃ নাসির উদ্দিন কাসেমী।





আরো উপস্থিত ছিলেন খুলনা জেলা সহ সভাপতি হাফেজ মাওলানা ফয়সাল আহমেদ হেলালী, নব মনোনিত জেলা সেক্রেটারী হাফেজ মাওলানা জাহিদুল হক ইমাম ও খতিব, সাংগাঠনিক সম্পাদক রিয়াদুল ইসলাম ইমাম ও খতিব, সহকারী সেক্রেটারী মাওলান মোঃ আলোমগীর হোসাইন ইমাম ও খতিব, খুলনা মহানগরী প্রচার সম্পাদক মাওলানা মোঃ নাজমুল হাসান প্রিন্স, শিক্ষা সম্পাদক মাওলানা শাহিন বিন ওহাব ইমাম ও খতিব, সমাজসেবা সম্পাদক মাওলানা আব্দুল্লাহ আল মামুন ইমাম ও খতিব, মাওলানা নূরে আলম সিদ্দিকী ইমাম ও খতিব, মাওলানা মোঃ মামুনুর রশীদ ইমাম ও খতিব প্রমুখ।





অনুষ্ঠান শেষে হাফেজ মাওলানা মোঃ আবুল কালাম আজাদকে খুলনা জেলা সভাপতি ও হাফেজ মাওলানা মোঃ জাহিদুল হককে জেলা সেক্রেটারী করে খুলনা জেলার পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করেন পরিষদের বিভাগীয় সভাপতি মাওলান মোঃ মনিরুজ্জামান।

Loading...