লিগে যাবার আগে সুখবর দিলেন তাসকিন

Google+ Pinterest LinkedIn Tumblr +

গেলো বছর দক্ষিণ আফ্রিকা সফর থেকে দেশে ফিরেই বিয়ের পিঁড়িতে বসেছিলেন তাসকিন আহমেদ। দীর্ঘদিনের বান্ধবী সৈয়দা রাবেয়া নাঈমার সঙ্গে পারিবারিকভাবেই সব আনুষ্ঠানিকতা শেষ করেছিলেন। জাতীয় দলের এই পেসারের বিয়েতে উকিল বাবা হয়েছিলেন মাশরাফি বিন মুর্তজা নিজেই। এবার তাসকিন-নাঈমা দম্পতি দিলেন সুখবর। তাদের এসেছে ফুটফুটে ছেলে সন্তান।
শনিবার রাত সোয়া ১০টার দিকে তাসকিন নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন। নিজ অফিসিয়াল ফেসবুক পেজে একটি ছবিও পোস্ট করেন এই তারকা। এতে নবাগত সন্তানসহ হাস্যোজ্জ্বল পোজ দিয়েছেন স্বামী-স্ত্রী। ছবিতে দেখা যায় নাঈমা হাসপাতালের বেডে শয্যাশায়ী সঙ্গে তাদের ছেলে সন্তানও। ক্যাপশনে তাসকিন লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ। আমার ছেলে।’
সম্প্রতি আফগানিস্তান প্রিমিয়ার লিগে (এপিএল) সুযোগ মিলেছে এই টাইগার পেসারের। কান্দাহার নাইটসে ৩০ হাজার ডলার যা বাংলাদেশি টাকায় প্রায় ২৫ লাখের বেশিতে যোগ দিচ্ছেন।
সংযুক্ত আরব আমিরাতের শারজায় আফগান লিগ শুরু ৫ অক্টোবর থেকে। সব ঠিক থাকলে ৩ অক্টোবর এপিএল খেলতে ঢাকা ছাড়বেন ২৩ বছর বয়সী এই বোলার। প্রথমবারের মতো বিদেশি ফ্র্যাঞ্চাইজি লিগে খেলতে সুসংবাদ নিয়েই রওনা দেবেন তাসকিন।
তাসকিনের আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় ২০১৪ সালে। বাংলাদেশের জার্সিতে এখনও পর্যন্ত ৫ টেস্ট, ৩২ ওয়ানডে ও ১৯টি টি-টোয়েন্টিতে অংশ নিয়েছেন। সব মিলিয়ে ঝুলিতে রয়েছে মোট ৬৪টি উইকেট।

ফেসবুক মন্তব্য
Share.