অপরাধ

রাজধানীতে ৮ বছরের শিশিুকে ধর্ষণের অভিযোগ

রাজধানীর সবুজবাগ থানাধীন দক্ষিণগাঁও এলাকায় আট বছরের এক শিশু ধর্ষণের অভিযোগ উঠেছে। এই ঘটনায় শাহ আলম (৫০) নামে এক ব্যক্তিকে আটক করেছে সবুজবাগ থানা পুলিশ।

শুক্রবার বিকাল ৩টার দিকে তাকে আটক করা হয়।

স্বাস্থ্য পরীক্ষার জন্য শিশুটিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

শিশুটির বাবা অভিযোগ করে বলেন, শুক্রবার সকাল সাড়ে নয়টার দিকে সবুজবাগ থানার দক্ষিণগাঁও এলাকার ১নং লাইনে বাসার পাশেই আমার মেয়ে খেলাধুলার জন্য বের হয়। পরে তাকে চকলেটের প্রলোভন দেখিয়ে আব্দুরের সহযোগিতায় রুমে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন আলম। পরে মেয়েটি বাসায় ফিরে আসলে তার শরীরে রক্ত দেখতে পেয়ে পুলিশকে অবগত করি এবং মেয়েক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসি।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, গুরুতর আহত অবস্থায় শিশুটিকে ওসিসি-তে ভর্তি করা হয়।

সবুজবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুর রহমান বলেন, শিশু ধর্ষণের ঘটনায় একজনকে আটক করা হয়েছে। এই ঘটনায় তার কোনও সংশ্লিষ্টটা রয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। ঘটনাস্থলে পুলিশের টিম কাজ করছে।

রাজধানির সবুজ বাগে(৮) বছরের এক কন্যা শিশুু১ম শ্রেনির ছাএি ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। শুক্রবার (মার্চ১৫)সকাল সাড়ে ৯টায় ধর্ষণের ঘটনা ঘটে বলে জানিয়েছে শিশুটির বাবা।

এ বিভাগের আরো খবর

Close