অপরাধ

রাজধানীতে স্কুল পড়ুয়া শিশু ধর্ষিত!

রাজধানীর সবুজবাগের দক্ষিণগাঁও এলাকায় আট বছরের এক স্কুল পড়ুয়া শিশু ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। সে স্থানীয় একটি স্কুলের চতুর্থ শ্রেণীর ছাত্রী। শুক্রবার দুপুরে শিশুটি গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে। এদিকে এই ঘটনায় শাহ আলম (৫০) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। তবে ঘটনার সঙ্গে জড়িত আরও এক আসামি পলাতক রয়েছে।

শিশুটির মা জানান, স্কুল বন্ধ থাকায় শুক্রবার সকালে পাশের বাসার ছাদে খেলা করছিল আমার মেয়ে। তার কিছুক্ষণ পরে সে রক্তাক্ত অবস্থায় বাসায় আসে। সে ভয়ে কিছুই বলছিল না আমাকে। অনেক জিজ্ঞাসার পরে সে ধর্ষণের বিষয়টি শিকার করে। পরে তাকে প্রথমে মুগদা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢামেক হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। তিনি জানান, আমাদের বাসার কিছুটা অদূরে রব (৫০) নামে এক দিনমজুর ভাড়া থাকেন।

তিনিই শিশুটিকে তার নিজের ঘরে নিয়ে ধর্ষণ করে। এ সময় আলম ওরফে ফরমা আলম তাকে সহযোগিতা করেছে। ঢামেক হাসপাতালের গাইনি ওয়ার্ডের দায়িত্বরত চিকিৎসক জানান, শিশুটি বর্তমানে ভয়ে আছে। তার অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। স্বজনদের রক্ত জোগাড় করতে বলা হয়েছে। সবুজবাগ থানার পরিদর্শক (তদন্ত) মফিজুল আলম জানান, এ ঘটনায় জড়িত সন্দেহে শাহ আলম নামে একজন আমরা আটক করেছি। রব নামে আরেকজনকে আটকের চেষ্টা চলছে।

এ বিভাগের আরো খবর

Close