যুব মহিলা লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুব মহিলা লীগের ১২১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হয়েছে। মঙ্গলবার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে এ কমিটি প্রকাশ করা হয়।

প্রকাশিত কমিটিতে ২১ জনকে সহ-সভাপতি করা হয়েছে। তারা হলেন জাকিয়া পারভিন মনি, শিরিনা নাহার লিপি, আদিবা আাঞ্জুম মিতা, শামিমা চৌধুরী বিথী, কোহলী কুদ্দুস মুক্তি, আশরাফুন্নেছা পারুল, ডেইজী সরোয়ার, হোসনে আরা হাসু, আফরোজা মনসুর লিপি,

কেশোয়ারা সুলতানা সালমা, ইয়াসমীন সুলতানা পপি, ইসরাত জাহান নাসরীন, আফসানা হাসান ডেইজী, পারভীন খায়ের, নার্গিস মাহতাব, শারমীন জাহান মেরী, রাশেদা পারভীন মনি, শাহনাজ মতিন ঘূর্ণী, জিন্নাতুন্নেছা রোজী, আফসানা ফেরদৌস কেকা ও সেলিনা রহমান।
যুগ্ম সাধারণ সম্পাদক আটজন হলেন রাজিয়া পারভীন লাকি, নুসরাত জাহান জেসমিন, শাহনাজ পারভীন ডলি, খ মমতা হেনা লাভলী, খোদেজা নাছরীন, শারমীন আক্তার নিপা, শামসুন্নাহার রত্না ও জেদ্দা পারভীন খান রিমি।

সাংগঠনিক সম্পাদক আটজন হলেন ফারজানা ইয়াছমীন বিপ্লবী, সালমা ভূইয়া চায়না, শারমিন সুলতানা লিলি, মাহফুজা রিনা, নাসরীন সুলতানা ঝরা, জাকারিয়া সৃজনী শিউলি, শারমীন সুলতানা শরমী ও জেসমিন শামীমা নিঝুম।

এর আগে, গত ১১ মার্চ দ্বিতীয় সম্মেলনে নাজমা আক্তারকে সভাপতি ও অপু উকিলকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়। এরপর চার মাস পর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হলো।

Loading...