ময়মনসিংহ

ময়মনসিংহে খুঁটিতে বেঁধে কিশোরকে পিটিয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তার ১

ময়মনসিংহের গৌরীপুরে মোবাইল চোর সন্দেহে কিশোর সাগরকে (১৬) বৈদ্যুতিক খুঁটির সাথে বেঁধে নির্মমভাবে পিটিয়ে হত্যা করার ঘটনায় দায়েরকৃত মামলার এক আসামীকে গ্রেপ্তার করেছে গেীরীপুর থানা পুলিশ।

মঙ্গলবার রাত ১০টার দিকে রিয়াজ উদ্দিন (৫০) নামে এই আসামিকে উপজেলার শ্রী রামপুর এলাকা থেকে গ্রেপ্তার করেছে গৌরীপুর থানার ওসি দেলোয়ার হোসেনের নেতৃত্বে একদল পুলিশ।

ওসি দেলোয়ার আহমেদ জানান, নিহত কিশোর সাগরের বাবা শিপন মিয়া বাদী হয়ে গাওছিয়া মৎস খামারের মালিক আক্কাছ আলীসহ ছয়জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৪/৫জনকে আসামি করে একটি হত্যা মামলা করেছেন।

প্রসঙ্গত, চোর সন্দেহে সোমবার ভোরে কিশোর সাগরকে আটক করে খুঁটির সাথে বেঁধে লাঠি ও গাছের ডাল দিয়ে বেধড়ক পিটিয়ে হত্যা করে। পরে ওই কিশোর সাগরকে হাসপাতালের নেওয়ার কথা বলে তার লাশ একটি অটোতে করে তুলে নিয়ে কিছু দুর গিয়ে আবার ফিরে এসে গোপনে ঘটনাস্থলের পাশেই ছনখেতে লাশটি মাটিচাপা দিয়ে রাখে। মঙ্গলবার গাওছিয়া মৎস খামারের কাশবন থেকে লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত সাগর ময়মনসিংহ শহরের নাটকঘর সংলগ্ন রেলওয়ে বস্তির বাসিন্দা ভাঙারি ব্যবসায়ী শিপন মিয়ার ছেলে। সাগর নিজেও ভাঙারি ব্যবসা করতো বলে দাবি করেছেন তার বাবা।

Close