মেসি ছাড়াই আর্জেন্টিনা দল!

Google+ Pinterest LinkedIn Tumblr +

আগেই অনুমেয় ছিল বিষয়টা, আগামী সেপ্টেম্বরে যুক্তরাষ্ট্রে অনুষ্ঠেয় আর্জেন্টিনার দুটি প্রীতি ম্যাচের দলে থাকছেন না লিওনেল মেসি। শেষ পর্যন্ত তাই হয়েছে, আর্জেন্টিনার ঘোষিত দলে নেই বিশ্বের অন্যতম সেরা এই তরকা। শুধু তাই নয়, দুইবারের বিশ্বচ্যাম্পিয়নদের এই দলে নেই হিগুয়াইন, আগুয়েরো ও ডি মারিয়ার মতো ফুটবলাররাও।

আগামী ৭ সেপ্টেম্বর লস অ্যাঞ্জেলেসে গুয়াতেমালা এবং চারদিন পর নিউ জার্সিতে কলম্বিয়ার মুখোমুখি আর্জেন্টিনা। এই দুই ম্যাচের জন্য ২৯ সদস্যের দল ঘোষণা করা হয়।

রাশিয়া বিশ্বকাপে হতাশাজনক পারফরম্যান্সের পর থেকেই গুঞ্জন শোনা যাচ্ছিল আর্জেন্টিনাকে ঢেলে সাজানো হবে। শেষ পর্যন্ত তাই হয়েছে, এই দলে বেশ কয়েকজন নতুন মুখ রয়েছে।

এদিকে আর্জেন্টাইন দৈনিক ক্লারিন আগেই জানিয়েছিল, সাময়িক বিরতিতে যাচ্ছেন মেসি। তাই আগামী সেপ্টেম্বর ও অক্টোবরে কয়েকটি প্রীতি ম্যাচের আর্জেন্টিনা দলে দেখা যাবে না তাঁকে। যুক্তরাষ্ট্রে গুয়াতেমালা ও কলম্বিয়ার বিপক্ষে এবং সৌদি আরবে ব্রাজিলের বিপক্ষে ম্যাচে মেসির খেলার সম্ভাবনা নেই। অবশ্য এর কারণ জানা যায়নি।

আর্জেন্টিনা দল : ফ্রাঙ্কো আরমানি, হেরোনিমো রুলি, সার্জিও রোমেরো (গোলরক্ষক), ফাব্রিসিও বুস্তোস, গাব্রিয়েল মের্কাদো, হের্মান পেস্সেইয়া, রামিরো ফুনেস মোরি, আলান ফ্রাঙ্কো, নিকোলাস তাগলিয়াফিকো, ওয়াল্তার কান্নেমান, লিওনেল ডি প্লাসিদো, এদুয়ার্দো সালভিও, মার্কোস আকুনা (ডিফেন্ডার), লেয়ান্দ্রো পারেদেস, সান্তিয়াগো আসকাসিবার, রদ্রিগো বাত্তাগলিয়া, গনসালো মার্তিনেস, জিওভানি লো সেলসো, ফ্রাঙ্কো সেরভি, মাক্সি মেসা, মাতিয়াস ভার্গাস, ফ্রাঙ্কো ভাসকেস, এক্সেকুয়েল পালাসিওস (মিডফিল্ডার) (রিভার প্লেট), অ্যাঞ্জেল কোররেয়া, লাউতারো মার্টিনেজ, মাউরো ইকার্দি, জিওভান্নি সিমেওনে, ক্রিস্টিয়ান পাভোন, পাওলো দিবালা (ফরোয়ার্ড)।

ফেসবুক মন্তব্য
Share.