বিনোদন

মরণোত্তর চক্ষু দান করেছেন সানাই!

সানাই মাহবুব। কোনো পূর্ণদৈর্ঘ্য ছবির নায়িকা না হলেও নানা কারণে তাকে নিয়ে শোবিজে রয়েছে আলোচনা ও সমালোচনা। চলতি বছরের ফেব্রুয়ারিতে ক্ষমতাসীন দলের একজন সংসদ সদস্যের সঙ্গে তার বাগদান হওয়ার কথা জানিয়ে আলোড়ন ফালান সানাই মাহবুব। যদিও কে সেই বর তা তিনি জানাননি এখনো।

প্রিয় পাঠক আমাদের পেজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন

এবার জানালেন নতুন খবর। সৃষ্টি করলেন নতুন আলোচনার। দেশের প্রচলিত এক অনলাইনে সাক্ষাৎকারে সানাই জানালেন তিনি মরণোত্তর চক্ষু দান করেছেন।

এই প্রসঙ্গে সানাই বলেন, আমি সত্যি সত্যিই মরণোত্তর চক্ষু দান করছি।

এমন চিন্তার কারণ হিসেবে তিনি বলেন, বেশকিছু দিন আগে আমার কাছের একজন আত্মীয় মারা যান। তার বয়স খুব বেশী ছিলো না। তার মৃত্যুর পর আমার মধ্যে এক ধরণের অনুভূতি কাজ করলো যে, মানব কল্যাণই শেষ কথা, মানুষের যা কিছু আছে তা মানুষের জন্যই। আমি ভাবলাম, আমার এতো সুন্দর চোখ থেকে কী এমন লাভ, যদি সেটা মানুষের কল্যাণে না আসে! তখন থেকেই আমি মরণোত্তর চোখ দান করার সিদ্ধান্ত নেই।

জানালেন, সন্ধানী আই কেয়ারের সাথে কথা বলেছেন তিনি। ইতোমধ্যে ফর্ম-ফিলাপও করে ফেলেছেন।

এই কাজও আলোচনায় থাকার জন্য কিনা, এমন প্রশ্নে অনেকটা ক্রোধ নিয়ে সানাই বললেন, এ বিষয়ে আমার একটা প্রশ্ন হলো, কেউ করলে কোনো প্রবলেম নেই কিন্তু আমি যাই করি সেটাতেই দোষ! আমি চা খাইলেই দোষ, কফি খাইলেই দোষ-এরকম একটা ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। আমি যাই করি না কেনো, সেটাতেই দোষ খোঁজার একটা প্রবণতা অনেকের মধ্যে শুরু হয়েছে।

প্রিয় পাঠক আপনার মতামত জানান

এ বিভাগের আরো খবর

Close