ভারতে ক্যাশিয়ারকে খুন করে রাষ্ট্রায়ত্ত ব্যাংকে ডাকাতি

Google+ Pinterest LinkedIn Tumblr +

ভারতের একটি রাষ্ট্রায়ত্ত ব্যাংকে ঢুকে ক্যাশিয়ারকে খুন করে তিন লাখ রুপি ডাকাতির ঘটনা ঘটেছে। গতকাল শুক্রবার (১৩ অক্টোবর) বিকেলে দিল্লির দ্বারকার খাইরা গ্রামের এই ব্যাংকে প্রায় ১০ মিনিট ধরে ডাকাতরা তাণ্ডব চালায়। সিসি ক্যামেরায় পুরো দৃশ্যটিই ধরা পড়েছে বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার।
গণমাধ্যমটিতে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়, ব্যাংকের মূল দরজার কাছেই বসে ছিলেন নিরাপত্তারক্ষী। হঠাৎ করেই ব্যাংকে ঢুকে পড়ে তিনজন। প্রত্যেকেরই মাথা ও মুখ কাপড়ে ঢাকা। কিছু বলতে যাওয়ার আগেই নিরাপত্তারক্ষীর ওপর ঝাঁপিয়ে পড়ে।
নিরাপত্তারক্ষীকে মারধর করে তার হাতে থাকা বন্দুকটা কেড়ে নেয়। ইতোমধ্যে আরও দুজন ঢোকে ব্যাংকটিতে। তারা বন্দুক উঁচিয়ে শাসাতে শাসাতে এগিয়ে যায় ক্যাশিয়ার সন্তোষ কুমারের রুমের দিকে। অন্য দুজন তখন ব্যাংকের দরজায় নজর রাখে।
এমন সময় ক্যাশিয়ারের রুম থেকে গুলির আওয়াজ পাওয়া যায় উল্লেখ করে প্রতিবেদনটিতে বলা হয়, যেভাবে হুড়মুড় করে এসেছিল ডাকাতরা, টাকা লুট করে সেভাবেই বেরিয়ে যায় তারা।
ডাকাতরা চলে যাওয়ার পর ব্যাংকের কর্মীরা ক্যাশিয়ারের রুমে গিয়ে দেখেন তিনি মেঝেয় রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন। তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।
পুলিশ জানিয়েছে, ডাকাতরা মোটরসাইকেলে এসেছিল। তাদের হাতে বন্দুক ও লাঠি ছিল। তারা ব্যাংকের কর্মকর্তা ও গ্রাহকদের ভয় দেখিয়ে এবং ক্যাশিয়ারকে গুলি করে টাকা নিয়ে পালায়। সিসিটিভির ফুটেজ দেখে ডাকাতদের খোঁজে তল্লাশি চলছে।

ফেসবুক মন্তব্য
Share.