বিরাট-আনুশকার বিয়ে ডিসেম্বরেই!

ভারতীয় শোবিজ অঙ্গনের আলোচিত জুটি বিরাট কোহলি ও আনুশকা শর্মা। ক্রিকেট মাঠে ঝড় তুলছেন বিরাট। অন্যদিকে বক্স অফিস মাত করছেন অভিনেত্রী আনুশকা। দিন যত গড়াচ্ছে তাদের সম্পর্কটা আরো গাঢ় হচ্ছে। তাদের ঘিরে চাউর হচ্ছে নিত্য নতুন গুঞ্জন। এদিকে ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, সাত পাকে বাঁধা পড়তে চলেছেন বিরাট-আনুশকা। কিন্তু বিয়ের দিন এখনো ঠিক হয়নি। তবে ডিসেম্বরেই বিয়ের পিঁড়িতে বসছেন তারা। যদিও এ বিষয়ে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা পাওয়া যায়নি।

প্রতিবেদনে আরো বলা হয়েছে, ব্যক্তিগত কারণ দেখিয়ে ডিসেম্বরে শ্রীলংকায় টেস্ট ও ওয়ানডে সিরিজে থাকতে পারবেন না বলে জানিয়ে দিয়েছেন বিরাট। ধারণা করা হচ্ছে, বিয়ের জন্যই শ্রীলংকা সিরিজে খেলতে চাইছেন না বিরাট।

সম্প্রতি ইউটিউবে প্রকাশিত হয় বিরাট-আনুশকার একটি বিজ্ঞাপন। এতে দেখা যায়, একটি বিয়ের অনুষ্ঠানে উপস্থিত হয়েছেন ‘বিরুশকা’। পাত্র-পাত্রী বিয়ের আনুষ্ঠানিকতার জন্য প্রস্তুত। এ সময় আনুশকা কৌতূহলী হয়ে বিরাটকে প্রশ্ন করেন, ‘পাত্র-পাত্রী পরস্পরকে কী প্রতিজ্ঞা করছে।’ এরপর বিরাট-আনুশকা নিজেদের মতো করে সাতটি প্রতিজ্ঞা করেন। যার সর্বশেষটিতে বিরাট বলেন, ‘আমি সব সময় তোমার খেয়াল রাখব।’ জবাবে আনুশকা বলেন, ‘আমিও।’ এতে বাস্তবে তাদের রোমান্টিক মুহূর্তই যেন ফুটিয়ে তুলেছেন তারা। এর আগেও বিরাট-আনুশকার বিয়ে গুঞ্জন শোনা গিয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত তা গুঞ্জনই থেকে যায়। তবে ভক্তরা নিশ্চয় চাইবেন সত্যিই সাত পাকে বাঁধা পড়ুক ‘বিরুশকা’।

Loading...