বিদ্রোহ করলে সঙ্গে সঙ্গে বহিষ্কার: সেতুমন্ত্রী

Google+ Pinterest LinkedIn Tumblr +

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের উদ্দেশে দলের সাধারণ সম্পাদক এবং যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এবার বিদ্রোহ করলে খবর আছে। বিদ্রোহ করলে সঙ্গে সঙ্গে বহিষ্কার। নির্বাচনে একজনকেই মনোনয়ন দেওয়া হবে। সুতরাং দলের স্বার্থে তার সাথেই কাজ করতে হবে।
শুক্রবার সকালে রাজধানীর গাবতলী বাস টার্মিনাল এলাকায় আওয়ামী লীগের পক্ষে গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।
ওবায়দুল কাদের বলেন, সবাইকে দলের পক্ষে কাজ করতে হবে। কোনো অপকর্ম করবেন না। চায়ের স্টলে কারও ব্যাপারে গীবত করবেন না। আওয়ামী লীগ যদি আওয়ামী লীগের শত্রু হয়, তাহলে বাইরের শত্রুর প্রয়োজন হবে না।
তিনি বলেন, আমাদের বিরোধী বিএনপি, আওয়ামী লীগ নয়। ঘরের মধ্যে ঘর বানাবেন না। মশারির মধ্যে মশারি খাটানো চলবে না। তাহলে নিজেরা ক্ষতিগ্রস্ত হবেন। নেত্রী এসব বিষয়ে অত্যন্ত কঠোর।
তিনি আরও বলেন, আওয়ামী লীগ অনেক বড় দল। একটি আসনে প্রার্থী হওয়ার মতো ১০ জন নেতা আছেন। কিন্তু মনোনয়ন দেয়া হবে একজনকে।
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, এবার বিএনপি ক্ষমতায় এলে ২০০১ সালের চেয়েও ভয়াবহ পরিস্থিতি সৃষ্টি করবে। একদিনে লাশের পাহাড় বানাবে এবং রক্তের বন্যা বইয়ে দেবে। তাই শেখ হাসিনার সরকার আরেকবার দরকার। এর পর কি হবে, সেটা পরে দেখা যাবে।
তিনি বলেন, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠানে চলতি মাস অক্টোবরের শেষ দিকেই নির্বাচনকালীন সরকার গঠিত হতে পারে। সংসদ সদস্যদের নিয়ে নির্বাচনকালীন সরকার গঠিত হবে।
তফসিল ঘোষণার আগে নির্বাচনী জনসংযোগ বিষয়ে এক প্রশ্নের জবাবে কাদের বলেন, বিএনপিকে তো আমরা মানা করিনি। তারা নিজেদের ঘরের ঝামেলা নিয়ে এতো ব্যস্ত যে গণসংযোগ চালাতে পারছে না।
নেতাকর্মীদের উদ্দেশ্যে ওবায়দুল কাদের বলেন, প্রচারপত্র বিলি করতে গিয়ে মানুষের সাথে ভালো ব্যবহার করতে হবে। জনগণকে খুশি রাখতে হবে। মানুষ যাতে কষ্ট না পায়, সেই দিকে দৃষ্টি রাখতে হবে।

ফেসবুক মন্তব্য
Share.