বিনোদন

বাবার সামনেই হাতেনাতে ধরা পড়েছিলেন

সানি লিওনের গোটা জীবন যেন এখন খোলা বই। কারণ তার বায়োপিক ওয়েব সিরিজ ‘করণজিৎ কৌর: দ্য আনটোল্ড স্টোরি’ দেখে যে কেউ সহজেই জেনে ফেলতে পারবেন তার জীবনের গুরুত্বপূর্ণ অধ্যায়গুলো। তার পরেও, যত বারই তিনি সাক্ষাৎকার দেন, তত বারই বিস্মিত করেন তার অনুরাগীদের। মন জয় করে নেন দর্শকদের।

প্রিয় পাঠক আমাদের পেজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন

সম্প্রতি ফিল্মফেয়ারের অনুষ্ঠানে মুখোমুখি সাক্ষাৎকার দিয়েছিলেন সানি লিওন। সাক্ষৎকারের শেষ পর্বে, র‌্যাপিড ফায়ার রাউন্ডে এই তারকাকে জিজ্ঞেস করা হয়, তার জীবনের প্রথম চুম্বনের স্মৃতি। মনখোলা এই অভিনেত্রী বলেন, সেই স্মৃতি আজীবন বয়ে বেড়াচ্ছেন তিনি। তবে সেই স্মৃতি নাকি সুখকর নয়।

কেন? সানি লিওন বলেন, সে সময়ে স্কুলে পড়তেন তিনি। এক প্রেমিক জুটেছিল সদ্য। প্রথম চুম্বনের স্মৃতি তারই সঙ্গে। কিন্তু সেই চুমু খেতে গিয়ে বাবার কাছে হাতেনাতে ধরা পড়ে যান তিনি! আর এর পরেই তার পরিবারের ওপর দিয়ে দারুণ ঝড় বয়ে গিয়েছিল।

২০১২ সালে প্রাপ্তবয়স্ক ছবির দুনিয়া ছাড়েন সানি লিওন। বলিউডে শুরু করেন নতুন যাত্রা। বলিউডে কেরিয়ার শুরু করা সানি লিওন গত বছর প্রকাশ্যেই প্রথম বার পর্ন দেখার অনুভূতি জানিয়েছিলেন। বলেছিলেন প্রথম পর্ন দেখার পরে তিনি যথেষ্ট বিরক্ত হয়েছিলেন এবং কখনওই ভাবেননি, চরম বিরক্তিকর এই ইন্ডাস্ট্রিতেই এক দিন তাকেও যুক্ত হতে হবে।

সানি লিয়ন ও তার স্বামী ড্যানিয়েল ওয়েবার তিন সন্তানের মা-বাবা। ২০১৭ সালের জুলাই মাসে তারা প্রথম কন্যাসন্তান নিশাকে দত্তক নেন। পরে ২০১৮ সালে সারোগেসির মাধ্যমে জন্ম নেয় তাদের ছেলে নোয়া ও আসের।

জনপ্রিয় ও বিতর্কিত টিভি রিয়েলিটি শো ‘বিগ বস’-এর মাধ্যমে বলিউডে পা রাখেন সানি লিওন। তিনি ‘জিসম টু’, ‘রাগিনি এমএমএস টু’, ‘এক পহেলি লীলা’, ‘কুছ কুছ লোচা হ্যায়’, ‘মাস্তিজাদি’, ‘তেরা ইন্তেজার’ ও নিজের জীবনীভিত্তিক ওয়েব সিরিজ ‘করণজিৎ কৌর’-এ অভিনয় করেছেন।

প্রিয় পাঠক আপনার মতামত জানান

এ বিভাগের আরো খবর

Close