বরিশাল

বরিশালে সড়ক দুর্ঘটনায় ২ ট্রাফিক পুলিশ আহত

বরিশালে ট্রাকের চাপায় এবং অটোরিক্সার ধাক্কায় পুলিশের দুই সদস্য গুরুতর আহত হয়েছে।এদের মধ্যে ট্রাফিক সার্জেন্ট গোলাম কিবরিয়ার অবস্থা সংকটাপন্ন। অন্যজন হলেন, কনস্টেবল আবুয়াল। তিনিও ট্রাফিক পুলিশের সদস্য।

প্রিয় পাঠক আমাদের পেজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন

সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে বরিশাল বিশ্ববিদ্যালয়ের সামনে ও কাকলি সিনেমা হলের মোড়ে পৃথক এই দুর্ঘটনা ঘটে। এদিকে, নলিছিটি থানা পুলিশের সহায়তায় ঘাতক ট্রাক ও তার চালক জলিল সিকদারকে আটক করা হয়েছে।

পুলিশ জানায়, ট্রাফিক পুলিশের সার্জেন্ট গোলাম কিবরিয়া বিশ্ববিদ্যালয় সংলগ্ন জিরো পয়েন্ট এলাকায় দায়িত্ব পালন করছিলেন।এসময় যমুনা গ্রুপের একটি কাভার্ট ভ্যান ঢাকা থেকে বরিশালের বাকেরগঞ্জ উপজেলার দিকে যাচ্ছিল। ভ্যানটিকে থামার জন্য সিগন্যাল দিলে তা অমান্য করে কাভার্ট ভ্যানটি চলে যায়। এরপর সার্জেন্ট কিবরিয়া গাড়িটিকে ধাওয়া দিয়ে ধরার চেষ্টা করলে ভ্যানটি তাকে চাপা দিয়ে চলে যায়। পরে তার সহকর্মীরা ও স্থানীয়রা তাকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে নিয়ে যায়।

অপরদিকে প্রায় একই সময়ে দায়িত্বরত অবস্থায় নগরীর কাকলি সিনেমা হলের মোড়ে অটোরিক্সার ধাক্কায় আহত হন আবুয়াল নামের এক ট্রাফিক পুলিশ সদস্য।আহতদের বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলেও জানায় পুলিশ।

প্রিয় পাঠক আপনার মতামত জানান

এ বিভাগের আরো খবর

Close