খেলাধুলা

ফাইনালে থাইল্যান্ডকে কঠিন লক্ষ্য ছুঁড়ে দিল বাংলাদেশ

ঢাকা: বিশ্বকাপের বাছাইয়ের ফাইনালে থাইল্যান্ডের মুখোমুখি বাংলাদেশ নারী দল। স্কটল্যান্ডের ডান্ডির ফর্টহিলে মুখোমুখি এই দুই দল। বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টায় শুরু হবে ম্যাচ।

প্রিয় পাঠক আমাদের পেজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন

এই মধ্যে টস হয়েছে। টসে জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছেন অধিনায়ক সালমা খাতুন। ব্যাট করতে নেমে দুই ওপেনার মুর্শিদা খাতুন ও সানজিদা ইসলাম দুর্দান্ত সূচনা করে। এরপর ৩৪ বলে ৩৩ মুর্শিদা আউট হলেও সানজিদার হাঁকান অর্ধশতক। তার ৬০ বলে করা ৭১ রানে ভর করে ২০ ওভারে ৫ উইকেটে ১৩০ রান করে বাংলাদেশ নারী দল।

বাংলাদেশর হলে নিগার ১৩ বলে ৮, শারমিন ৮ বলে ৩, জাহানারা ৫ বলে ৩ ও ফারগানা ১ বলে ২ রান করে অপরিজাত থাকেন। থাইল্যান্ডকে জিততে হলে ২০ ওভারে করতে হবে ১৩১ রান।

বাংলাদেশ মহিলা একাদশ: মুর্শিদা খাতুন, নিগার সুলতানা, সানজিদা ইসলাম, ফারগানা হক, ইতু মনি, ফাহিমা খাতুন, জাহানারা আলম, নাহিদা আক্তার, সালমা খাতুন (অধিনায়ক), শায়লা শারমিন, খাদিজা তুল কুবরা।

থাইল্যান্ড মহিলা একাদশ : নাথকান চান্থম, নারুয়েমল চইওয়াই, নন্নপট কোঁচারওঙ্কাই, নটায়া বুচাথাম, ওনিচা কামচোমফু, চানিদা সুতিরুয়াং, সর্ণনারিন টিপ্পোচ (অধিনায়ক), ওঙ্গপাকা লিয়েনগ্র্যাপ্রেটি, ল্যাংগ্রেস্ট্রিয়া লুঙ্গিদারিতে।

প্রিয় পাঠক আপনার মতামত জানান

এ বিভাগের আরো খবর

Close
Close