ফখরুল, মওদুদ, মির্জা আব্বাস সহ শতাধিক নেতাকর্মীর নামে মামলা

Google+ Pinterest LinkedIn Tumblr +

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান ও গয়েশ্বরচন্দ্র রায়সহ শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা হয়েছে।
আজ সোমবার রাজধানীর হাতিরঝিল থানায় পুলিশের কাজে বাধা ও নাশকতার অভিযোগে থানার এসআই শফিকুল ইসলাম বাদী হয়ে এ মামলাটি করেন। মামলা নম্বর ৩/১৪৪।
মামলার এজাহার সূত্রে জানা গেছে, রোববার রাত ৮টা ২৫ মিনিটের দিকে মগবাজার রেলগেট এলাকায় আসামিরা বেআইনিভাবে সংঘবদ্ধ হয়ে অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে পুলিশের কর্তব্য কাজে বাধা দেন। পুলিশকে হত্যার উদ্দেশ্যে আক্রমণ করে গুরুতর জখম করেন। যানবাহন ভাঙচুর ও ককটেল বিস্ফোরণ ঘটিয়ে জনমনে আতঙ্ক সৃষ্টি করেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু মো. ফজলুল করিম জানান, ঘটনাস্থল থেকে ঢাকার বিভিন্ন থানা ও ওয়ার্ডের নেতাকর্মীসহ ৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে।
মামলার এজাহার সূত্রে জানা গেছে, ওই মামলা ১০ কেন্দ্রীয় নেতাসহ মোট ৫৫ জনকে আসামি করা হয়েছে। আসামিদের মধ্যে রয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্যরা ছাড়াও চেয়ারপারসনের উপদেষ্টা আমানুল্লাহ আমান, সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী রয়েছেন।

ফেসবুক মন্তব্য
Share.