বিনোদন

প্রফেসরের’ প্রেমে মজেছেন ঋতাভরী

সেলিব্রিটিদের নতুন কাজ, তাঁদের সম্পর্ক, বিচ্ছেদ সব কিছুর প্রতিই সাধারণ মানুষের আগ্রহ থাকে। আর ঋতাভরী চক্রবর্তী যার প্রতিটা পোস্ট, ছবি সব কিছু সকলের নজরে রাখা চাইই চাই। তবে যদি সেই তালিকায় থাকে ঋতাভরী, তাহলে তো আর কোন কথাই নেই। 

ট্যুইটারে তিনি একটি ছবি পোস্ট করেন। আর তারপর থেকেই শুরু হয় গুঞ্জন। তাঁর নতুন শর্ট ফিল্ম ”how about a kiss”। আর এই পোস্টই এখন সকলের নজরে। নিজের ছবি নিয়ে খুবই এক্সাইটেড ঋতাভরী, তাঁর এই এক্সাইটমেন্ট সকলের সঙ্গে শেয়ার করেছেন তিনি।

বরাবরই অন্য ধরনের ছবি করতে চান ঋতাভরী। সেক্ষেত্রে যদি তাকে কাজ না পেয়ে বসে থাকতে হয় তাতেও কোন অসুবিধা নেই তাঁর। এমন কথাও উঠে এসেছিল তাঁর সাক্ষাৎকারে।

তাই আবারও অন্য ধরনের ছবিতে কাজ করছেন তিনি। গল্পটি তারই লেখা। একজন প্রফেসর ও তার ছাত্রীর মধ্যে গড়ে ওঠা সম্পর্ক নিয়েই এই ছবির গল্প। গল্পটি লেখার সময় প্রফেসরের চরিত্রে রজত কাপুরকেই ভেবেছিলেন ঋতাভরী।

এর আগেও কালকির সঙ্গে ‘নেকেড’ নামে একটি শর্ট ফিল্ম এ অভিনয় করেছিলেন তিনি। আর এবার রজত কাপুরের সঙ্গে নিজের গল্পতে কাজ করতে চলেছেন টলি ডিভা। ঋতাভরীর এক্সাইটমেন্ট যতটা তাঁর থেকে বেশি এক্সাইটেড তার ফ্যানেরা। কলকাতার বেশ কিছু জায়গায় হয়েছে এই ছবির শ্যুটিং। সম্প্রতি শেষ হয়েছে এই শ্যুটিং পর্ব। এখন মুক্তির অপেক্ষা।

এ বিভাগের আরো খবর

Close