অপরাধ

পাশের বাসায় খেলতে গিয়ে স্কুলছাত্রী ধর্ষণের শিকার

রাজধানীর সবুজবাগ দক্ষিণগাঁও এলাকায় আট বছরের এক শিশু ধর্ষনের শিকার হয়েছে। সে স্থানীয় একটি স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্রী।

আজ শুক্রবার সকাল ৯টা থেকে ১০টার মধ্যে ঘটনাটি ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় দুপুরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে স্বজনরা।

শিশুটির মা জানায়, স্কুল বন্ধ থাকায় সকালে পাশের বাসার ছাদে খেলতে যায় তাঁর মেয়ে। কিছুক্ষণ পরে রক্তাক্ত অবস্থায় বাসায় আসে। কিন্তু ভয়ে কিছুই বলছিল না। অনেক জিজ্ঞাসার পরে সে ধর্ষণের বিষয়টি জানায়। পরে তাকে প্রথমে মুগদা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

শিশুটির মা আরো বলেন, ‘আমাদের বাসার কিছুটা দূরে আবদুর রব (৫০) নামের এক দিনমজুর ভাড়া থাকে। সেই মেয়েকে তার ঘরে নিয়ে ধর্ষণ করে। সে সময় আলম ওরফে ফরমা আলম তাকে সহযোগিতা করে। ঘটনার পর বাসায় গিয়ে দুজনকে পাওয়া যায়নি।’

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের গাইনি ওয়ার্ডের কর্তব্যরত চিকিৎসক জানান, শিশুটি বর্তমানে শকে আছে। অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। স্বজনদের রক্ত জোগাড় করতে বলা হয়েছে।

সবুজবাগ থানার উপপরিদর্শক (এসআই) তৌফিকুল ইসলাম জানায়, ধর্ষণের ঘটনাটি শুনেছি। শিশুটি বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে। মামলা প্রক্রিয়াধীন। আসামি ধরার চেষ্টা চলছে।

এ বিভাগের আরো খবর

Close