পলাশে শিক্ষকদের মিলনমেলা

Google+ Pinterest LinkedIn Tumblr +

শিক্ষকরা আর্দশের প্রতিক-এমপি পোটন।
বিডিটাইপ.কম
নরসিংদীর পলাশে প্রায় দুই হাজার শিক্ষকদের নিয়ে বর্ণিল মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে ঘোড়াশাল পৌর মিলনায়তনে শতাধিক স্কুল-কলেজ ও মাদ্রাসার শিক্ষকদের অংশগ্রহণে এই মিলনমেলা অনুষ্ঠিত হয়। মিলন মেলার উদ্বোধন করেন পলাশের সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ডা. আনোয়ারুল আশরাফ খাঁন দিলীপ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পলাশ আসনের সংসদ সদস্য কামরুল আশরাফ খান পোটন। তিনি বলেন, শিক্ষকরা শিক্ষার্থীদের কাছে আদর্শের প্রতীক। আপনাদের হাত ধরে আমাদের ভবিষ্যত প্রজন্ম গড়ে উঠছে।

তাই শুধু পুঁথিগত শিক্ষা দানের মধ্যে সীমাবদ্ধ থাকলে হবেনা প্রকৃত শিক্ষায় শিক্ষিত করতে হবে আমাদের ভবিষ্যত প্রজন্মকে। আর সকল শিক্ষকরা একটি পরিবার। একে-অপরের সুখ-দুঃখে শিক্ষকরা যাতে সহকর্মীদের পাশে দাঁড়াতে পারে এই মিলন মেলা তারই উদ্যোগ।
তিনি শিক্ষকদের ভবিষ্যত নিরাপত্তার জন্য গ্রুপ বীমার আওতায় আসার অনুরোধ জানান।

পলাশ উপজেলা শিক্ষক সমিতির সভাপতি ও ডাঃ নজরুল বিন নূর মহসিন গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মাহাবুব কবিরের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, নরসিংদী জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন ভূইয়া, জেলা প্রশাসক ড. সুভাষ চন্দ্র বিশ্বাস, পুলিশ সুপার আমেনা বেগম বিপিএম, পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, নরসিংদী পৌর মেয়র কামরুজ্জামান, উপজেলা নির্বাহী কর্মকর্তা ভাস্কর দেবনাথ বাপ্পি, ঘোড়াশাল পৌরসভার মেয়র শরীফুল হক শরীফ, পলাশ উপজেলা শিক্ষা কর্মকর্তা সোরহাব হোসেন ভূইয়া, পাঁচদোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান, প্রধান শিক্ষক আবুল কাশেম ও কুমুদ রঞ্জন দেবনাথ প্রমুখ।

ফেসবুক মন্তব্য
Share.