বিনোদন

পরী মনির ৩ বিয়ে নিয়ে মুখ খুললেন ফারিয়া

সম্প্রতি সময়ে ঢালিউডের আলোচিত খবন চিত্রনায়িকা পরীমনি ও বিনোদন সাংবাদিক তামিম হাসানের বাগদান বিচ্ছেদ।
শোবিজ পাড়ার প্রায় সবার জানা বিনোদন সাংবাদিক তামিম হাসানের সঙ্গে প্রেম করছেন পরীমনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন মুহূর্তের ছবি পোস্ট করতেন তারা।

প্রিয় পাঠক আমাদের পেজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন

দেশে-বিদেশে ঘুরাঘুরির সব আপডেট ছবি পাওয়া যেতো তাদের ফেসবুকে। তাই বিষয়টি কোনো লুকোচুরির মধ্যেই ছিল না।

শিগগিরই তাদের বিয়ে হওয়ার কথা ছিল। চলতি বছর ১৪ ফেব্রুয়ারি বাগদানের মধ্য দিয়ে এমনটাই জানা যায়। দুই পরিবারের উপস্থিতিতে বেশ বড় পরিসরে তাদের বাগদান সম্পন্ন হয়। সেভাবেই সবকিছু এগুচ্ছিল। কিন্তু হঠাৎ যেনো পাল্টে গেলো সবকিছু। জানা যায়, প্রায় দেড় মাস আগে বাগদান ভেঙে গেছে তাদের।

তবে এই ঘটনার পরই সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে গত বছরের নভেম্বর মাসের একটি ঘটনা।

ঢাকাই ছবির আলোচিত নায়িকা পরী মনি ও মডেল ফারিয়া শাহরিনের সম্পর্কটা দা-কুমড়ার। মূলত এই দা-কুমড়া সম্পর্কের পেছনে দাঁড়িয়ে আছে একজন, তিনি সাংবাদিক তামিম।

তামিমের সঙ্গে পূর্বে প্রেম ছিল ফারিয়া শাহরীনের। ফারিয়ার দাবী তামিমের লোভী আচরণের জন্য তার সঙ্গে বিচ্ছেদ ঘটিয়েছেন তিনি। এরপর তামিম পরী মনির সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন।

পরী মনি গতবছরের ১৪ নভেম্বর ফারিয়ার নানা বিতর্কিত মন্তব্য নিয়ে ফেসবুকে নিজের ক্ষোভ ঢালেন। অপরদিকে ১৫ নভেম্বর পরী মনির দিকেও একাধিক প্রেম ও বিয়ের অভিযোগ তুলেন ফারিয়া। নতুন কিছু ছবির সঙ্গে পরী মনির তিন বছর পুরনো বিতর্কিত ছবি ফেসবুকে পোস্ট দিয়ে ফারিয়া পরী মনির উপর নিজের রাগ ঢেলেছেন। ছেড়ে কথা বলেননি তামিমকেও।

গত বছরের ১৪ নভেম্বর পরী মনি নিজের ফেসবুকে লিখেন, ‘আরে কাম ডাউন ব্রোস 😎 উনি একজন মিডলাইফ ক্রাইসিস ফ্রাসটেটেড ওমেন। সেফুদার মহিলা ভারসন একদম। যারা কিনা দেশে থাকতে না পেরে বিদেশে বসে অন্যকে নিয়ে লাইভে আসে আর স্ট্যাটাস দেয়। নিজের জীবনের কোন অ্যাক্টিভিটিস তো নেই। এদেশের রাখি শাওয়ান্ত ও বলা যেতে পারে এই মহিলা কে। কারণ যে কোন ইস্যুতেই সে ঢুকে পরেন। কে কোন প্রতিযোগিতায় ফার্স্ট হলেন! কার কোন সিনেমায় কয়টা অ্যাওয়ার্ড আসলো! কে কখন কোন ঘড়ি আংটি পড়লো। কে কি ডিজাইনের পটি করলো…😛 কার কার বিএফ তার এক্স ছিলো এই কথা ভাবতে ভাবতেই তার ওজনটা গেলো বেড়ে 🙁 শোনেন খালা আশপাশ দিয়ে হউকাউ করছিলেন তাই করেন। এতোদিন সোস্যাল মিডিয়ায় যেমন নিজেই নিজের কাপড় খুলেছেন তেমনি খুলতে থাকেন মন যতবার চায় আপনার। বেটার ফর ইউ। কিন্তু ভুলেও কোন দালালের স্ট্যাটাসে কমেন্ট করার সাহস দেখাতে যায়েন না আর। কারন আমিতো নেংটা করবোনা ডিরেক্ট চামড়া ছিলবো।’

এদিকে ফারিয়াকে নিয়ে পরী মনির ট্রলেরও জবাব দেন ফারিয়া। একদিন বাদেই নিজের ব্যক্তিগত ফেসবুক একাউন্টে এই মডেল বলেন, ‘তা আফা, আপনি যে আমি আরটিভিতে জয়েন করার পর আমাকে নিয়ে লিখলেন আমি ‘চাকরানী’, ‘সবিতা ভাবি’ মালয়েশিয়া থেকে আমাকে বের করে দিয়েছে, ওইসব লিখলেন কেন আফা? ‘চুলকায়’? আর টাকা দিয়া চাকর পুষে তাদের নিয়ে স্ট্যাটাস লিখানো বন্ধ করেন। সাহস থাকলে সামনে এসে কথা বলেন, বেটার। আমার চামড়া উঠানোর বা আমার ন্যাংটা করার জন্য আপনার ৩ বার পয়দা হতে হবে।’

পরী মনির ব্যক্তিজীবনে চাউর হওয়া নানা বিতর্কিত প্রসঙ্গ তুলে ফারিয়া লেখেন, ‘আপনার তো আগে ৩টা বিয়া, রাইট? মাঝখানে এনগেজমেন্টের ছবিও দেখছিলাম নিউজে। কোন পলিটিক্যাল ভাইয়ের সাথেও তো… কোন ডিরেক্টরের সাথে শুটিংয়ে নষ্টামি করতে গেলেন, তার বউ চলে আসলো, গালাগালি করলো আপনাকে, আপনি ওই মেয়ে না! পারফেক্ট ম্যাচ কিন্তু আপনাদের…দুইটাই অশিক্ষিত। আমিও খুব একটা শিক্ষিত না, বাট আপনাদের থেকে অনেক গুন এগিয়ে আছি আলহামদুলিল্লাহ।’

সর্বশেষ ফারিয়া বলেন, ‘ও হ্যাঁ, আপনার একটা চাকর আছে না? ‘আজাদ’ আপনার ফ্রেন্ডের বিএফ, সেও কিন্তু আমাকে বলেছে, তামিম জাস্ট ইউজিং ইউ। ম্যাসেজ কিন্তু আছে আমার কাছে। ও আফা, আমি কিন্তু আপনার মতো ইয়াবা খাই না, বিড়িও খাই না, মদ খেয়ে পড়ে থাকি না। আপনার বিএফ তো হজ্ব করেছেন। তাকেও নাকি খাওয়ান এসব? হা হা হা হা…pity pity! আমি কষ্ট করে পড়াশুনা করি আর খাই… ৬ কেজি ওজন বাড়ছে, কারণ এখানে আমাকে কাজ করতে হয় না। পড়াটাই মেইন প্রায়োরিটি। মিডিয়া ছেড়ে দিলেও একটা চাকরী করে তো খেতে পারবো… আপনার কী হবে মিডিয়া ছাড়া? ভাত খেতে পারবেন তো? নাকি ইয়াবা, গাজা, মদ চলবে? ধার করে খেয়ে বাঁচবেন? ভালো থাকবেন আপনার চাকর বাকরদের নিয়ে।’

মডেল ও নায়িকার এই ঘটনাগুলো কয়েক মাস আগের হলেও হঠাৎ করেই সাংবাদিক তামিম ও পরীমনির দুই বছরের সম্পর্ক বিচ্ছেদের কারণে নতুন করে চাউর হতে শুরু করেছে।

সূত্র: sunpaper24

প্রিয় পাঠক আপনার মতামত জানান

এ বিভাগের আরো খবর

Close
Close